জেলার খবর

ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি রেজাউল,রিপন সাধারন সম্পাদক

মোঃ আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন
সভাপতি রেজাউল,রিপন সাধারন সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ক্লাবের সভাকক্ষে সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে এক জরুরী সভা গত বুধবার অনুষ্ঠিত হয়। ক্লাবের সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে ও মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য সাপ্তাহিক তিতাস পত্রিকার সম্পাদক মো: রেজাউল করিমকে সভাপতি ও ভোরের কাগজের প্রতিনিধি প্রবীর চৌধুরী রিপনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি -মুস্তাফিজুর রহমান ভূইয়া ফেরদৌস ( দৈনিক চলার পথে), সহ-সভাপতি – বাবুল মিয়া (চ্যানেল এস), যুগ্ম সম্পাদক-১ লুৎফুর রহমান (দৈনিক চলার পথে), যুগ্মসম্পাদক২-শরীফ মাহমুদ (সময়কাল ডট প্রেস), সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ নাসিরউদ্দীন (দৈনিক নবচেতনা), দপ্তর সম্পাদক- সোহেল সরকার (দৈনিক ভোরের ডাক), প্রচার সম্পাদক- আমিনুল ইসলাম আহাদ (মেঘনা টিভি), কোষাধক্ষ্য আরিফুল হক জুয়েল-( দৈনিক আমার বার্তা), পাঠাগার সম্পাদক- জাকির হোসেন ( দৈনিক কালের ছবি) এবং কার্যকরী সদস্য -মোঃ রুহুল আমিন (সাপ্তাহিক সাকিয়াত) ও মোঃ এনায়েত খান (দৈনিক কালবেলা)।

আগামী দুই বছরে জন্য এই নতুন কমিটির নেতৃবৃন্দরা দায়িত্ব পালন করবেন। ক্লাবের উন্নয়নসহ প্রশাসনের সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button