জেলার খবর

ব্রাহ্মণবাড়িয়া কাজীপাড়া মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মৌসুমী নির্বাচনে অংশগ্রহনে দোয়ার আয়োজন।

মোঃ আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া কাজীপাড়া মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মৌসুমী নির্বাচনে অংশগ্রহনে দোয়ার আয়োজন।

ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৩, ৫ ও ৮ নং ওয়ার্ড) পদপ্রার্থী হিসেবে আসন্ন পৌরসভা নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে আসমা বেগম মৌসুমীর পক্ষে এলাকাবাসীর সমর্থনে মতামত ও দোয়ার আয়োজন করা হয়।

২২ জানুয়ারি শুক্রবার বাদ এশা কাজীপাড়াস্থ বাসভবনে আয়োজিত মতামত ও দোয়ার আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবসর প্রাপ্ত) মিজানুর রহমান, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া বার্তা সম্পাদক মোহাম্মদ আবুল হাসনাত অপু, সাবেক ছাত্রনেতা তপন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইমরান আলি মামুন, সালামত উল্লাহ, রফিক উল্লাহ্‌, নুরু, আশরাফ জয় ,শাহাবুদ্দিন, লিখন, মায়নুল ইসলাম, ফায়জুল্লাহ শিহাব, ইমন আহমেদ, শামীমসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আসমা বেগম মৌসুমীর পক্ষ থেকে স্বামী সাবেক ছাত্রনেতা নাজিম উল্লাহ্‌ নাজু আসন্ন পৌর নির্বাচনে মৌসুমীকে জয়ী করে সাধারণ মানুষের সেবা করার সুযোগ দিতে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। উপস্থিত সকলের সমর্থন থাকলে মৌসুমী মহিলা কাউন্সিলর হিসেবে নির্বাচন করবেন বলে তিনি তার মতামত ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত এলাকাবাসী একবাক্যে আসমা বেগম মৌসুমীকে মহিলা কাউন্সিলর হিসেবে দেখতে চান বলে নিজেদের সমর্থন ব্যক্ত করেন।

আলোচনা শেষে আল্লাহ্‌র দরবারে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনে সাধারণ মানুষের ভালবাসা নিয়ে মৌসুমীর জয়ের জন্য দোয়ার আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button