জেলার খবর

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সাংস্কৃতিক অনুষ্ঠান রূপসী।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সাংস্কৃতিক অনুষ্ঠান রূপসী।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সাংস্কৃতিক অনুষ্ঠান রূপসী। প্রধান অতিথি তারাব পৌর মেয়র হাসিনা গাজী সভাপতি রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত লায়ন মীর আব্দুল আলীম বিশিষ্ট কলামিষ্ট ও গবেষক সভাপতি রূপগঞ্জ প্রেসক্লাব উপস্থিত ছিলেন আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব সাবেক সভাপতি তারাব ইউনিয়ন সভাপতি, উপস্থিত ছিলেন ফিরোজ ভুঁইয়া বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, আরো ছিলেন আলহাজ্ব নজরুল ইসলাম মফিজ কাউন্সিলর রূপসী ৪ নং ওয়ার্ড, আক্তার হোসেন মোল্লা সভাপতি সহিত বকুল স্মৃতি সংসদ ও সাবেক কাউন্সিলর ৪ নং ওয়ার্ড মহান বিজয় দিবস অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেয়র হাসিনা গাজী তিনি বলেন।

এই স্বাধীনতা বিজয় দিবস বাঙালির অহংকার গৌরবময় আর্জিত বিজয় মাস। এই দিনে স্বাধীনতার পতাকা উড়িয়ে ছিলেন সূর্যসন্তান মুক্তি সেনারা তাদের দেওয়া উপহার স্বাধীন রাষ্ট্র স্বাধীনত বাংলাদেশ।

যার ত্যাগের বিনিময়ে জাতি পেয়েছি স্বাধীনতা বাংলা ভাষা যার জন্ম না হলে পেতামনা সোনার বাংলা সে বিশেষ মানুষ আর কেউ নয় আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই মহান মানুষটিকে কি করে ভুলে যাই আমরা বাঙালিরা বঙ্গবন্ধু আমাদের অহংকার বঙ্গবন্ধু আমাদের গর্ভ বঙ্গবন্ধু বাংলার পিতা।

তাকে সপরিবারে হত্যা করেছে পূর্ব পাকিস্তানের ধূসর হানাদারসহ রাজাকারেরা তাদের উত্তর সুরিরা এখনো দেশে ষড়যন্ত্র করে যাচ্ছে নানাভাবে। তার সুতি তার সম্মান নিয়ে কটূক্তি সমালোচনা নানা ফতোয়া দিয়ে মৌলবাদীদের ভিন্ন রকম আলেম সমাজদের উসকে দিচ্ছে নানা কৌশূলে নানা অজুহাতে ইসলাম ধর্ম কে পুঁজি করে ধর্মের দোহাই দিয়ে দেশে মানুষদের মাঝে বিভ্রান্তী ছড়াচ্ছে ভাস্কর্য মূর্তি পার্থক্য নিয়ে বাজে মন্তব্য করে জাতিকে ঠেলে দিচ্ছে অসস্তি পরিবেশে আলেমরা উঠে পরে লেগেছে বঙ্গবন্ধুর সৃতি সম্মান মুছে ফেলতে তাদের হুকারে গলাবাজিতে জনগণ বিভ্রান্ত বিশ্বের সারা দেশেই ভাস্কর্য আছে তাহলে বাংলাদেশে কেনো এতো তাণ্ডব তারা স্বাধীনতা চেতনায় বিশ্বাসী নয় বাংলাদেশকে অপমান তাহলে আবার রাজাকারদের হিরিক পরেছে এই দেশে স্বাধীনতা বিরোধী রাজাকার দেশের ভাবমূর্তি নষ্টকারী জাতির শত্রু হায়নাদার উত্তর সূরিদের বাংলার জমিনে জায়গা হবে না এই একটি আধুনিক উন্নয়নশীল রাষ্ট্র উন্নয়নে রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন সোনার বাংলা রাষ্ট্র বাস্তবায়িত করে গড়ে তুলেছেন বঙ্গবন্ধুর কন্যা আমাদের অহংকার দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের কাছে পরিচিতি উন্নয়নের রোল মডেল বাংলাদেশ আমরা জীবন দিয়ে হলে এ দেশের সম্মানকরে ধরে রাখবো তিনি এসব কথা বলেন।
উপস্থিত ছিলেন।

তারাব পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল। বিজয় মাস ১৬ ডিসেম্বর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন। স্বেচ্ছাসেবকলীগ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সোহান মীর, আক্তার মীর, সানি মীর, তপন মাহমুদ, রাসেল আহমেদ, খোকা, রাসেল গুরু, সাহাদাৎ হোসেন শাহিন ভূঁইয়াসহ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button