জেলার খবর

নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি- সম্পাদককে অব্যহতি।

সাদ্দাম উদ্দীন রাজ,নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি- সম্পাদককে অব্যহতি।

নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি লে. কর্ণেল [অব.] মোহাম্মদ নজরুল ইসলাম হিরো ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভুইয়াকে তাদের স্বীয় পদ থেকে অব্যহতি দিয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ।

সেই সাথে দলের দায়িত্ব পালনের জন্য সহ- সভাপতি জিএম তালেবকে ভারপ্রাপ্ত সভাপতি ও পীরজাদা কাজী মোহাম্মদ আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যরিন্টার বিপ্লব বড় – য়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্ততে এ তথ্য জানানো হয়।

নরসিংদী সদর আসন থেকে পরপর তিনবার নির্বাচিত সংসদ সদস্য লে.[অব.] মোহাম্মদ নজরুল ইসলাম হিরো ২০১৫ সালের সম্মেলনের মাধ্যামে প্রয়াত সভাপতি এডভোকেট আসাদুজ্জামানের স্হলাভিষিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের নরসিংদী জেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

এছাড়া বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া ২০০৩ সাল থেকে দীর্ঘ বছর দ্বিতীয় বারের মত জেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ন সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছিলেন। এবিষয়ে জানতে চাইলে নব- নিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন বলেন, জেলায় কিছু অবনতি ছিলো, মাননীয় নেত্রী দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যয়নের একটা পথ উন্মুক্ত করে দিয়েছেন।

এতে করে দল নতুন করে চাঙ্গা হবে দলীয় কার্যক্রমকে আরো গতিশীল হবে। কিছুটা প্রভাব পড়ালে ও আমরা ঐক্যবন্ধ হয়েই আগামী দিনে জেলা আওয়ামীলীগের সকল কার্যক্রম বাস্তবায়ন করবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button