জেলার খবর

ধামরাইয়ে পুলিশের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, অল্পের জন্যে রক্ষা পেল ৫ পুলিশ সদস্য

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে পুলিশের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, অল্পের জন্যে রক্ষা পেল ৫ পুলিশ সদস্য

ঢাকার ধামরাইয়ে থানা পুলিশের সদস্যদের দায়িত্ব পালন কালে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের একটি পিকআপ ভ্যান খাদে পড়ে যায় এতে পাঁচ পুলিশ সদস্য আহত হলে তাদের উদ্ধার করা হয়, অল্পের জন্যে প্রাণে রক্ষা পায় তারা কারণ তাদের উদ্ধারের দশ মিনিটের মধ্যে উক্ত পুলিশের পিকআপ ভ্যানে আগুন লেগে যায়।

রবিবার (১৬ই মে-২০২১ খ্রীস্টাব্দ) দিবাগত রাতে সাড়ে তিনটার দিকে ধামরাইয়ের কালামপুর – টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের বাসনা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে পুলিশের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এতে পাঁচ পুলিশ সদস্যদের উদ্ধারের দশ মিনিটের মধ্যে পিক-আপ ভ্যানে আগুন ধরে যায় অল্পের জন্য রক্ষা পেয়েছে পুলিশ সদস্যরা।

জানা যায়, আহত অবস্থায় পুলিশ সদস্যদের গাড়ি থেকে নেমে রাস্তায় উঠার দশ মিনিটের মধ্যে পিক-আপ ভ্যানে আগুন ধরে যায় এতে অধিকাংশ পুড়ে যায় তৎক্ষনাৎ।
খবর পেয়ে স্হানীয় এলাকাবাসী ও কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মোঃ শেখ রাসেল মোল্লা ঘটনাস্থলে গিয়ে আহত পাঁচ পুলিশ সদস্যদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ’ঘটনার পর সোমবার (১৭ই মে-২০২১) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আবদুল্লাহ হেল কাফি,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ নাসিম মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) মোঃ শাহিদুল ইসলাম প্রমূখ পুলিশের উধ্বতন কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য- সোমবার বিকেলে ধামরাই উপজেলা কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসাধীন আহত পাঁচ পুলিশ সদস্যদের হাসপাতাল থেকে বাসায় প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button