জেলার খবর

ছাতক দুবাই মুজিব সেনা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরনে চেয়ারম্যান বিল্লাল আহমদ

মোঃ আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

ছাতক দুবাই মুজিব সেনা সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরনে চেয়ারম্যান বিল্লাল আহমদ

করোনা মহামারীতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের আমের তল গ্রামের প্রবাসী দুবাই সিলেট মুজিব সেনা সাংগঠনিক সম্পাদক আফরুজ আহমদ।

সিলেট দুবাই মুজিব সেনা সংগঠনের পক্ষ থেকে শনিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে -মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে চেয়ারম্যান বিল্লাল আহমদ বলেন ঈদ মানে আনন্দ। প্রতিটি মানুষের মধ্যে এক মাসের সিয়াম শেষে খুশির বার্তা নিয়ে প্রতি বছর ঈদ আসে আমাদের মাঝে।

কিন্তু আপনারা জানেন করোনা মহামারিতে বিশ্ব আজ স্তম্ভিত। মানুষের স্বাভাবিক জীবন ব্যহত। এই অবস্থায় আমি সবাইকে আহ্বান জানাব সাধারণ মানুষের পাশে দাঁড়াতে।

তিনি আরও বলেন, সারা বছরই মানুষের জন্য কাজ করি। শুধু নিজে ভাল থাকলে, ভাল খেলে হবে না। সবার কথা ভাবতে হবে। আর করোনা মহামারি আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে মানুষ কত অসহায় প্রকৃতির কাছে। বস বাসযোগ্য পৃথিবীতে এক সঙ্গে থাকা ও লড়াই করা ছাড়া আমাদের আর কোন গন্তব্য নেই।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর খুরমা ইউনিয়নের ৭নংওয়ার্ডের মেম্বার শামসুল হুদা, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক খায়রুল হুদা, ছাএলীগ ছাতক উপজেলা আহবায়ক আমের তল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শিপলু আহমদ। আওয়ামীলীগ নেতা খলিল মিয়া, চান মিয়া সহ আরো অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button