জেলার খবর

ধামরাইয়ে লকডাউন এর প্রথম দিনে জনসচেতনা সৃষ্টিতে পৌর মেয়র গোলাম কবিরের মাস্ক বিতরন

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে লকডাউন এর প্রথম দিনে জনসচেতনা সৃষ্টিতে পৌর মেয়র গোলাম কবিরের মাস্ক বিতরন

বাংলাদেশের জনসাধারণের মধ্যে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ সমন্ধে জনসচেতনতা ও স্বাস্থ্য বিধি মেনে না চলার কারণে করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় সংক্রমণ বা সেকেন্ড ওয়েভ আসতে পারে উল্লেখ করে কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটি বলছে, এটা মোকাবেলার জন্য রোডম্যাপ তৈরি ও পূর্ণ প্রস্তুতি নিতে হবে তারই আলোকে আজ সোমবার (৫ এপ্রিল -২০২১খ্রীষ্টাব্দ) দুপুরে সারাদেশের ন্যায় ধামরাই পৌরসভায় লকডাউন এর প্রথম দিন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ধামরাই পৌরসভা এলাকার বাজার সহ বিভিন্ন মহল্লায়।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ১৮ প্রকার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে নিজে দাঁড়িয়ে থেকে সবাইকে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ সমন্ধে জনসচেতনতা করে জনগণের মাঝে মাস্ক বিতরন করেন শতভাগ মাস্ক পরিধান করার জন্য ও বিনা প্রয়োজনে ঘরের বাহির না হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে নিজে সুস্থ থাকুন এবং অপরকে সুস্থ থাকার জন্য অনুরোধ করেন।

সেই সাথে পৌরবাসীদের আশ্বস্ত করেন পূর্বে আপনাদের পাশে ছিলাম এখনও আছি আগামীতে আপনাদের সুখে-দুঃখে পাশে থাকব ইনশাআল্লাহ। আপনারা সবাই করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হোন একমাত্র সচেতনতার মাধ্যমে করোনার সংক্রমণ এড়ানো সম্ভব।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দুলাল চন্দ্র সরকার, পৌর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান সহ অন্যান্য নেতৃবৃন্দ ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button