জেলার খবর

৬ ল্যানে উন্নীতকরন সড়ক সিলেট হয়ে সুনামগঞ্জ ও ছাতক পর্যন্ত এক্সটেনশন করা হবে, মুহিবুর রহমান মানিক এমপি

আব্দুস ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

৬ ল্যানে উন্নীতকরন সড়ক সিলেট হয়ে সুনামগঞ্জ ও ছাতক পর্যন্ত এক্সটেনশন করা হবে, মুহিবুর রহমান মানিক এমপি

সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ জুড়ে চলছে উন্নয়নের ধারাবাহিকতা। সারা দেশেরে ন্যায় ছাতক-দোয়ারায়ও চলছে অভুতপূর্ন উন্নয়ন কার্যক্রম। গোবিন্দগঞ্জ থেকে দোয়ারা পর্যন্ত ৯টি নতুন ব্রীজের কাজ চলছে।

একই সাথে চলছে গোবিন্দগঞ্জ থেকে ছাতক পর্যন্ত প্রায় সাড়ে ১৫ কোটি টাকা ব্যয়ে বিটুমিনাস ওয়্যারিং কোর্সের কাজ। ছাতকবাসীর প্রত্যাশিত সুরমা সেতুর উপরিভাগের কাজ মার্চের মধ্যেই শেষ হবে এবং প্রতিশ্রুতি অনুযায়ী জুনে হবে আনুষ্ঠানিক উদ্বোধন।

তিনি বলেন প্রস্তাবিত ঢাকা থেকে সিলেট পর্যন্ত সড়ক ৬ ল্যানে উন্নীতকরন কাজ সুনামগঞ্জ ও ছাতক পর্যন্ত এক্সটেনশন করার পরিকল্পনা রয়েছে। বৃহত্তর সুনামগঞ্জবাসীর প্রানের এ দাবী প্রধানমন্ত্রী বরাবরে প্রেরন করা হবে।

শনিবার সকালে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সামনে গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে ছাতক পর্যন্ত সড়কের বিটুমিনাস ওয়্যারিং কোর্স কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর আওয়ামীলীগ নেতা সাব্বির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আওয়ামলীগ নেতা আফজাল হোসেন প্রমুখ।

এসময় সওজ’র উপ বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ সহকারী মাসুম আহমদ সিদ্দিকী, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবুল রায়, পৌর মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, পৌর কাউন্সিলর রশিদ আহমদ খছরু, সাবেক পৌর কাউন্সিলর সামছু মিয়া, আব্দুস ছালাম মেম্বার, ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিজয় রায়, আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন, আব্দুর রহিম, মাসুক মিয়া, উকিল আলী, ছাতক সিমেন্ট কারখানা সিবিএ নেতা হাবিবুর রহমান কাজল, ছাতক সিমেন্ট কারখানা শ্রমিক-কর্মচারী কর্মকর্তা সমবায় সমিতির সাধারন সম্পাদক আজিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শহিদুল ইসলাম, যুবলীগ নেতা ইশতিয়াক রহমান তানভির, আলমগীর হোসেন, ফাবিল আহমদ পাবেল, রূপক গোস্বামী, নয়ন দাস অপু, মুক্তিযোদ্ধা সন্তান ফিরোজ আলী, ছালেক আহমদ, আলম মিয়া, আবুল হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button