জেলার খবর

এসআই আকবরের দেশত্যাগে নিষেধাজ্ঞা, বেনাপোল সীমান্তে সতর্কতা জারী।

যশোর প্রতিনিধিঃ

এসআই আকবরের দেশত্যাগে নিষেধাজ্ঞা, বেনাপোল সীমান্তে সতর্কতা জারী।

সিলেটের পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান হত্যার অভিযুক্ত এসআই আকবারের দেশ ত্যাগের নিষেধাজ্ঞায় বেনাপোল ইমিগ্রেশন ও সীমান্তে সতর্কতা জারী করা হয়েছে।

আজ শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে বাড়তি নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও সীমান্তে কর্তব্যরত ও বিজিবি কর্মকর্তারা।

জানা যায়, বর্তমান করোনা পরিস্থিতির মধ্যেও বেনাপোল স্থলবন্দর দিয়ে মেডিকেলসহ কয়েক প্রকার ভিসায় বাংলাদেশিরা ভারত প্রবেশ করছে। এবং ভারতে অবস্থানরত বাংলাদেশিরা দেশে ফিরছেন।

এছাড়া যোগাযোগ ব্যবস্থা সহজ ও বিস্তৃর্ণ সীমান্ত এলাকা হওয়ায় এ পথে ভারতে পালিয়ে যাওয়ার সম্ভবনা থেকে যায়। এ জন্য দেশের অন্যান্য সীমান্তের পাশাপাশি বেনাপোল সীমান্তের ইমিগ্রেশন পুলিশ ও সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি সদস্যরা সতর্ক অবস্থায় রয়েছেন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমান জানান, আমরা সব ধরনের অবৈধ অনুপ্রবেশ রোধে সতর্ক থেকে কাজ করছি। আর এ ধরনের খবর পেয়ে সীমান্তে কর্তব্যরতদের আরও সতর্ক থেকে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন (ওসি) আহসান হাবিব জানান, এসআই আকবারের দেশত্যাগের নিষেধাজ্ঞা জারি করে বেনাপোল ইমিগ্রেশনে একটি বার্তা এসেছে। কোনো কৌশল অবলম্বন করে সে যেন ভারতে পালাতে না পারে, সে জন্য সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button