জেলার খবর

শ্রীপুরে বিএমএসএফ কেন্দ্রীয় সম্পাদকের এর রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

শ্রীপুরে বিএমএসএফ কেন্দ্রীয় সম্পাদকের এর রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শ্রীপুর উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে গাজীপুরের শ্রীপুর উপজেলা কার্যালয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

১১ অক্টোবর রবিবার বিকাল ৫ টার সময় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শ্রীপুর উপজেলা কমিটির কার্যালয় থ্রী ষ্টার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে শ্রীপুর উপজেলা কমিটির সাবেক সভাপতি আহ্বায়ক কমিটির আহ্বায়ক নাজিম উদ্দিন মাস্টার এর সভাপতিত্বে শ্রীপুর উপজেলা কমিটির সাবেক সাধারন সম্পাদক আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোঃ আব্দুল বাতেন বাচ্চুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ২ নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জনাব মাসুদ পারভেজ ( মঞ্জু) আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আব্দুল আজিজ, সাংবাদিক রাকিবুল হাসান খান আহাদ, সাংবাদিক মোঃ আজাহার সরকার, সাংবাদিক হাদিউল আলম মড়ল,সাংবাদিক নাজমুল হাসান, আবদুর রহিম, চঞ্চল খান,জসিম উদ্দিন ইঞ্জিনিয়ার সুজন মাহমুদ, মোহাম্মদ আলী বাবুল প্রমূখ।

উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি এসএম আকবর আলি,বিশিষ্ট ব্যাবসায়ী শাহাবুদ্দীন,বিশিষ্ট ব্যবসায়ী সানোয়ার হোসেন, এলাকার সুশিল সমাজের ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন,আল্লাহ পাক যেন আহমেদ আবু জাফর ভাই সহ করোনা আক্রান্ত সকলকেই সুস্ত করে আমাদের মাঋে ফিরে আনেন।

ভয়ানক করোনা মহামারীতে যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা আক্রান্ত হয়েছেন তাদের জন্য দোয়া কামনা করা হয় এবং পরিশেষে মোনাজাতের মধ্য দিয়ে তবারক বিতরণ করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

মোনাজাত পরিচালনা করেন জৈনা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও হাফিজিয়া মাদ্রাসার খতিব, হাফেজ মাওলানা মোখলেছুর রহমান দেশবাসী মুসলিম উম্মার জন্য দোয়া কামনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button