জেলার খবর

সোনার গাঁও পশ্চিম সনমান্দি গ্রামে ফের ৯ বছরের এক শিশুকে ধর্ষণ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

সোনার গাঁও পশ্চিম সনমান্দি গ্রামে ফের ৯ বছরের এক শিশুকে ধর্ষণ।

উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামে ফের ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

৯ অক্টোবর শুক্রবার রাতে এ ঘটনা ধর্ষিত শিশুটির বাবা বাদি হয়ে মো: সোহেল মিয়া নামে এ কিশোরকে আসামী করে একটি ধর্ষণের মামলা দায়ের করেছে।

এর আগে গত মঙ্গলবার বৈদ্যেরবাজার ইউনিয়নে ৫শ শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে তার আপন চাচাতো ভাই। সে ঘটনার ৩ দিনের মাথায় ফের ধর্ষিত হলো ৯ বছরের আরেক শিশু।

মামলায় বাদি উল্লেখ করেন, সে তার পরিবার ও মেয়েদের নিয়ে উপজেলার পশ্চিম সনমান্দি গ্রামে বসবাস করে। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার ৯ বছরের বড় মেয়ে তার ৫ বছরের ছোট মেয়েকে সঙ্গে নিয়ে তার মেঝ মেয়ে (৭) এর জন্য খাবার নিয়ে একটি স্থানীয় মাদ্রাসায় যায়। খাবার দিয়ে আসার সময় পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে মো: সোহেল মিয়া তার বড় ও ছোট মেয়ের পথরোধ করে ছোট মেয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যার ভয় দেখিয়ে জোড়পূর্বক তার বড় মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বাড়ীতে এসে বড় মেয়ে অসুস্থ হয়ে পড়লে তার ছোট মেয়ে ধর্ষনের বিষয়টি তার পরিবারকে অবহিত করে। পরে আহত মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে সুস্থ করে। এ ঘটনায় সে বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার রাতে ৯ বছরের এক শিশুকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button