জেলার খবর

বিশিষ্ট কবি ও সাহিত্যিক সন্তোষ দত্ত গুরুতর অসুস্থ ‘রোগ মুক্তি কামনা।

আবদুল্লাহ আল মামুন, জেলা প্রতিনিধি-(যশোর)

বিশিষ্ট কবি ও সাহিত্যিক সন্তোষ দত্ত গুরুতর অসুস্থ ‘রোগ মুক্তি কামনা।

আন্তর্জাতিক সাহিত্য স্বর্ণপদক প্রাপ্ত দুই বাংলার অন্যতম স্বনামধন্য সাহিত্যরত্ন যশোর মনিরামপু্রের কৃতি সন্তান কবি সন্তোষ কুমার দত্ত কে বারবার হত্যা চেষ্টা অব্যাহত রয়েছে।

কবি নিঃসন্তান এবং একজন হার্ড ও ডায়াবেটিক রোগী ডাক্তার তাকে নির্দেশনা দিয়েছেন কোন প্রকার টেনশন মানসিক আঘাত কিংবা উত্তেজনা তার জন্য হার্ট অ্যাটাক করে মৃত্যুর কারণ হতে পারে। ” এই সুযোগটি কে হাতিয়ার করে কবির পারিবারিক কয়েকজন কয়েকজন নিষ্ঠুর ভূমিদস্যুর দত্তকে অহরহ সম্পূর্ণ অকারণে গালাগালি বঙ্গ বিদ্রুপ মানহানি মিথ্যাচার জর্জরিত করে উত্তেজনা ঘটিয়ে কবিকে মেরে ফেলে দিতে চেষ্টা করছে এবং তার বাড়িঘর বিষয় সম্পত্তি জবর দখলের হীন চেষ্টায় মেতে রয়েছে।

সহজ-সরল দয়ালু-দাতা হাসি খুশী কবি সন্তোষ দত্ত তাঁর এই পরিবারের কয়েকজন ভূমিদস্যুর আক্রমণে গুরুতর হার্ট অ্যাটাকের উপক্রম নিয়ে বর্তমানে যশোর মেডিকেল কলেজ ও হাসপাতালের বিশিষ্ট বক্ষব্যাধি ও হূদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার মধুসূদন পাল (এম,ডি,কার্ডওলজী) এর অধীনে চিকিৎসাধীন রয়েছেন তার অবস্থা খুবই আশঙ্কাজনক। বর্ষীয়ান এই রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন ঢাকাস্থ মাইকেল মধুসূদন একাডেমীর মহা ব্যবস্থাপক ও সাংস্কৃতিক মন্ত্রণালয়ের পরিচালক অফ কবি অসীম সাহা, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের উপসচিব কবি শিবপদ মণ্ডল শিক্ষামন্ত্রণালয়ের ডঃ মিজানুর রহমান ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন এর যশোর জেলা সভাপতি ডাক্তার মোঃ রাকিব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন। মনিরামপুর উপজেলা দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান বিশিষ্ট কবি মোহাম্মদ রহমতউল্লাহ, শিক্ষাবিদ কবিরত্ন তারা পদ দাস অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, চেয়ারম্যান শামসুল হক মন্টু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ কাওছার আহমেদ চেয়ারম্যান গোলাম রসুল নাট্যকার দীপঙ্কর দাস রতন, শিল্পপী শ্রাবণী সুর, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কবি তপন বিশ্বাস পাবন, কবি অরুণ মন্ডল, সাংবাদিক এস এম রবিউল ইসলাম, মোঃ আজগর আলী, বেলাল হোসেন, এরশাদ আলী, উত্তম চক্রবর্তী, জসিম উদ্দিন হেলাল উদ্দিন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button