জেলার খবর

সেনবাগে রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন জাপা নেতা মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন জাপা নেতা মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

নোয়াখালীর সেনবাগে রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন উপজেলার চাঁদপুর গ্রামের কৃতি সন্তান,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সমাজকল্যাণ সম্পাদক,জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহ সভাপতি, চট্রগ্রাম বন্দরের সাবেক শ্রমিক নেতা,লেখক,কলামিস্ট ও বীর মুক্তিযোদ্ধা
আলহাজ্ব আব্দুস সাত্তার।

করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্হ থাকার পর বুধবার সকাল ৯ ঘটিকার সময় চট্টগ্রামের নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি…রাজিউন)।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সেনবাগ উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা,সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দগণ।

মরহুম আব্দুস সাত্তার এর প্রথম জানাজা বাদ যোহর চট্রগ্রাম পোর্ট কলোনী, দ্বিতীয় জানাজা এল ব্লক নিজ বাসভবনের সামনে এবং তৃতীয় জানাজা বাদ মাগরিব মরহুমের নিজ গ্রাম চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, শ্রমিক নেতা আব্দুস সাত্তার সেনবাগের হালিমা-সাত্তার সরকারি প্রাথমিক বিদ্যালয়, হালিমা-সাত্তার হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা এবং বান্দরবান জেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন বাবুর পিতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button