জেলার খবর

কপিলমুনিতে মাদ্রাসা ছাত্র নাসিমের মহানুভবতা; কুড়িয়ে পেয়ে ফিরিয়ে দিলেন ৫০ হাজার টাকা।

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

কপিলমুনিতে মাদ্রাসা ছাত্র নাসিমের মহানুভবতা; কুড়িয়ে পেয়ে ফিরিয়ে দিলেন ৫০ হাজার টাকা।

কুড়িয়ে পাওয়া অর্ধ লক্ষ টাকা ফিরিয়ে দিয়ে মহানুভবতার পরিচয় দিলেন নাছিম (১৬) নামের এক মাদ্রাসা ছাত্র। ঘটনাটি কপিলমুনি বাজারের মেইন সড়কে পলিথিনে মোড়ানো অবস্থায় টাকাটা পায় সে।

টাকার মালিক আগড়ঘাটা বাজার নিবাসী বৃদ্ধ আঃ রাজ্জাক আলী এ দিন মেয়ের কাছে দীর্ঘ দিন ধরে তিলতিল করে জমানো টাকাটা তার চোখ অপারেশনের জন্য নিয়ে ফিরছিলেন তিনি।

জানাগেছে, মেয়ের কাছে দীর্ঘ দিন ধরে তিলতিল করে জমানো পিতা রাজ্জাক আলীর ৫০ হাজার টাকা তার চোখ অপারেশন করার জন্য নিয়ে বাড়ি ফেরার পথে রাস্তায় পড়ে যায়। এরপর মাদ্রাসা ছাত্র নাসিম সেই টাকাগুলি কুড়িয়ে পেয়ে বাড়িতে নিয়ে রাখে।

বৃদ্ধ রাজ্জাক বাড়িতে ফিরে দেখে পলিথিনে মোড়ানো টাকাটা তার কাছে নেই। কোথাও হয়তো পড়ে গেছে। এমতাবস্থায় তিনি হতাশ হয়ে পড়েন। এরপর এলাকাবাসীর পরামর্শে তাৎক্ষণিক মাইকিং করে জানানো হলে মাদ্রাসা ছাত্র নাসিম কুড়িয়ে পাওয়া টাকাটা স্থানীয় ইউপি সদস্য ইজাহার আলীর মাধ্যমে বৃদ্ধ রাজ্জাককে ফিরিয়ে দেন।

জানাগেছে, খুলনা সিদ্দীকিয়া মাদ্রসার ছাত্র মোঃ নাসিম কপিলমুনির নগর শ্রীরামপুর গ্রামের সোহরাব মাষ্টারের ছেলে। টাকা পেয়ে বৃদ্ধ রাজ্জাক খুশিমনে নাসিমকে ৫ হাজার টাকা দিতে চাইলেও তা না নিয়ে ফিরিয়ে দেয় নাসিম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button