জেলার খবর

ভিক্ষুকের টাকা আত্মসাৎ করে তাকেই চোর বানিয়ে গনপিটুনিতে মৃত্যু।

আবদুল্লাহ আল মামুন, বিভাগীয় প্রতিনিধি-(খুলনা)

ভিক্ষুকের টাকা আত্মসাৎ করে তাকেই চোর বানিয়ে গনপিটুনিতে মৃত্যু।

(২৯ আগস্ট) শনিবার সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের নিবাসী মোঃ সহিদুল সরদার (৪৫) সখিপুরস্থ বোনের বাড়ী, মৃত্যু সেখানেই।
পেশায় ভিক্ষাবৃত্তি আর এই পেশা থেকে সঞ্চয়ের টাকাই হলো তার জন্য ক্ষতির কারন। শেষ পরিনতি হলো মৃত্যু।
লোকটি সদা হাসিমুখে ২টা টাকা চেয়ে এভাবেই বেশ ৫০ হাজারের বেশী টাকা সে সঞ্চয় করে। পরে মানুষ রুপি হায়েনাদের নজর পড়ে তার টাকার উপর। অবশেষে তার টাকা হাতিয়ে নিয়ে চোর সাব্যস্ত করে তাকে গন পিটুনি দিয়ে এলাকা থেকে বাহির করে দেয়া হয় এবং তাদের অত্যাচারে লোকটি মৃত্যুর মুখে ঠেলে দেয়।

দির্ঘদিন বিছানায় শায়িত থেকে অবশেষে শনিবার
৪টা ৪৫ মিঃ ইন্তিকাল করেন। এলাকার কেহ তাকে গোসল দিতে না চাওয়ায় পরে খেদমতে খলককে জানালে ফাউন্ডেশন এর টীম প্রধান মাওঃ ফজলুল হক আমিনি (01915-484675) চার সদস্য টীম যথাযথ নিয়মানুযায়ী সুন্নাত তরিকায় গোসল ও কাফন-দাফন পরম যত্নে শেষ করেন।

খেদমতে খলক ফাউন্ডেশনের প্রচার বিষয়ক সমন্বয়কারী মুফতি সাইফুল ইসলাম জানান ইতিমধ্যে ঢাকা জেলার, খিলক্ষেত থানায় ১জন, খুলনা বিভাগের ৬৩টি উপজেলার যশোর জেলার কোতয়ালী থানায় ৭ জন, মণিরামপুর থানায় ২ জন, অভয়নগর থানায় ৩ জন, বাগারপাড়া থানায় ১ জন, কেশবপুর থানায় ২ জন, শার্শা থানায় ২ জন, খুলনা জেলার খালিশপুর থানায় ৪ জন, ডুমুরিয়া থানায় ১ জন, তেরখাদা থানায় ১ জন, ঝিনাইদাহ জেলার কোটচাঁদপুর থানায় ১ জন, শৈলকুপা থানায় ৩ জন, হরিণাকুন্ডু থানায় ৩ জন, সাতক্ষীরা জেলার দেবহাটা থানায় ৬ জন, কালীগঞ্জ থানায় ১ জন , পাটকেলঘাটা থানায় ২ জন , কুষ্টিয়া জেলার সদর থানায় ৪জন, খোকসা থানায় ২ জন, মেহেরপুর জেলার সদর থানায় ১জন, চুয়াডাঙ্গা জেলার সদর থানায় ২ জন ও দামুড়হুদা থানায় ২ জন সহ মোট ৫৩জন করোনা মৃতদের কাফন-দাফন সম্পন্ন হয়েছে।

খেদমতে খলক ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা বা করোনা উপসর্গ বা সাধারণ মৃত্যু বরণ করলে তার গোসল, কাফন-দাফনের জন্য খেদমতে খলক ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করতে (01911-019744) নাম্বার দেন। উল্লেখ্য খুলনা বিভাগের প্রতিটি থানাতেই খেদমতে খলক ফাউন্ডেশন-এর কাফন-দাফনের প্রশিক্ষণ প্রাপ্ত স্বেচ্ছাসেবক টীম প্রস্তুত আছে।
এবং নিজস্ব ফ্রী এম্বুলেন্স সার্ভিস-এর ব্যবস্থা আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button