জেলার খবর

বাগআঁচড়ায় মাদকের মামলা দেয়ায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ।

এসএম স্বপন, বেনাপোল প্রতিনিধি-(যশোর)

বাগআঁচড়ায় মাদকের মামলা দেয়ায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ।

যশোরের শার্শা উপজেলার আমলাই গ্রামের আলী হোসেন (৪৫) এর নামে মাদকদ্রব্য আইনে পলাতক আসামী করে মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেছেন আলী হোসেনের মা জয়নব বেগম। তিনি সাংবাদিকদের বলেন, বাগঁআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মাসুদ করিম আমার ছেলের নামে মিথ্যা মামলা দিয়েছেন।

পুলিশের দাবী, আলী হোসেন মাদক পাচারকারী। সে ও অপর আসামী একসাথে মদ বহন করছিলো। গোপন খবরে মদসহ আসামী জাকির হোসেনকে আমলাই ব্রীজের ওপর হাতে নাতে গ্রেফতার করা হলে আলী হোসেন পানিতে লাফ দিয়ে সাঁতরে পালিয়ে যায়। পরে আসামী জাকির হোসেন নিজেই আলী হোসেনের নাম প্রকাশ করেন। যে কারনে তাকে পলাতক আসামী করা হয়েছে।

জয়নব বেগম জানান, রাতে ২/৩জন পুলিশ তার বাড়ীতে যায় এবং আলী হোসেনের নামে মামলার আছে বলে তাকে খুজতে থাকে। তাকে না পেয়ে পুলিশ চলে যায়। পরদিন সকালে জয়নব বেগম শোনেন তার ছেলের নামে মামলা দেয়া হয়েছে। তিনি মিথ্য মামলার দাবী করে এর প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ তদন্ত করে সঠিক বিচারের আশা করেন।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য শামছুজ্জামান বুলু বলেন, আলী হোসেন মাছের ঘের ও বালু ব্যবসায়ী হিসাবে পরিচিত। সে মাদক ব্যবসার সাথে জড়িত বলে আমার জানা নেই।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সভাপতি ও ইউপি চেয়ারম্যান জানান, ঘের ও বালু ব্যবসায়ী আলী হোসেন একজন ভাল মানুষ হিসাবে আমার জানা। সে কখনোই মাদকের সাথে সম্পৃক্ত নয়। যা এলাকাবাসী জানেন। ব্যবসায়ীক দন্দের কারনে পুলিশকে ভুল তথ্য দিয়েছে মামলার সাক্ষিরা। তদন্ত করলেই আসল রহস্য বেরিয়ে আসবে।

এ ব্যাপারে মাসুদ করিম বলেন, জাকির হোসেনকে মদ সহ আটক করা হলে তিনি ওসি স্যারের সামনে আলী হোসেনের নাম প্রকাশ করেন। এবং তার স্বীকারোক্তি মোতাবেক আলী হোসেনকে মামলায় পলাতক আসামী দেখানো হয়।
এএসআই মাসুদ করিম বলেন, আসামী যদি কারো নামে মিথ্যা অভিযোগ আনেন সেটা তার ব্যাপার। তবে মামলা হলে তদন্ত সাপেক্ষ সে নির্দোষ প্রমান হলে তার পক্ষে আইন কাজ করবে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি সুকুমার জানান, ধৃত আসামি ও স্থানীয় সাক্ষিদের সাক্ষ্য মতে পালিয়ে যাওয়া ব্যক্তি হলেন আলী হোসেন। তদন্তকারী কর্মকর্তার তদন্তে বেরিয়ে আসবে আসলে তিনি মাদক ব্যবসায়ী কিনা।

উল্লেক্ষ্য, গত ৬ আগষ্ট রাতে বাগআঁচড়া পুলিশ আমলাই ব্রীজের ওপর থেকে ২৬ বোতল (১৩ লিটার) বাংলা মদসহ জাকির হোসেনকে আটক করেন। এবং আলী হোসেন কে মামলায় পালাতক আসামি করা হয়। যার মামলা নং-২২০ তাং- ৬/ ৮/ ২০ ইং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button