জেলার খবর

নেতা হতে হলে মানুষের ভালোবাসা অর্জন করতে হয় জোর করে নেতা হয় না শহীদ বাদল।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নেতা হতে হলে মানুষের ভালোবাসা অর্জন করতে হয় জোর করে নেতা হয় না শহীদ বাদল।

জোর করে নেতা হওয়া যায় না, জোর করে মানুষের ভালোবাসা অর্জন করা যায় না। নেতা হতে হলে মানুষের ভালোবাসা অর্জন করতে হয়। আর ভালোবাসার আরেক নাম হলো গোলাম সারোয়ার।

নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার (৫নভেম্বর) বাদ জোহর সদর থানার গোগনগর ইউপি’র সৈয়দপুর কড়ইতলায় মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ জেলা ও মহানগরের উদ্যোগে এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, সময়ের সাহসি সন্তান ছিলো গোলাম সারোয়ার। সে মানুষকে ভালোবাসতো, মানুষের বিপদে সে ঝাঁপিয়ে পড়তো। জীবন চলার পথে তবুও তাকে শত প্রতিকুলতার সম্মুখীন হতে হয়েছে।

বিএনপি’র আমলে আমরা ব্যবসাতো দূরের কথা কোর্টেও হাজিরা দিতে পারিনি। কিন্তুু কেউ কি বলতে পারবে আমরা বিএনপি’র নেতা কর্মীদেরকে কোনঠাসা করে রেখেছি ? প্রায়ত গোলাম সারোয়ার এমন একজন মানুষ ছিলো যে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছিলো। কিন্তুু আজ সে আমাদের মাঝে নেই।

আমি তার রুহের মাহগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে বেহেশতের সর্বোচ্চ মাকাম দান করেন।
স্মরণ সভা ও দোয়া মাহফিলে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ জেলার আহ্বায়ক হাজ্বী মোঃ মনির হোসেন বাবুল মোল্লার সভাপতিত্বে ও মহানগরের সভাপতি হামদান-উর-রহমান শান্ত’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ জেলার আহ্বায়ক এইচ.এম রাসেল. গোগনগর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, সংগঠনের সদস্য সচিব রাসেল, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন, গোগনগর ইউপি ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভা মাসুদ রানা, গোগনগর আওয়ামীলীগ নেতা বাবুল আহমেদ শেখ সহ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button