জেলার খবর

রূপগঞ্জে জুয়া খেলার সময় পুলিশের উপস্থিতিতে ছাদ থেকে লাফ দিয়ে মৃত্যু।

সাহাদাৎ হোসেন শাহীন, জেলা প্রতিনিধি-(নারায়ণগঞ্জ)

রূপগঞ্জে জুয়া খেলার সময় পুলিশের উপস্থিতিতে ছাদ থেকে লাফ দিয়ে মৃত্যু।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাবার সময় শরীরে রড ডুকে খলিলুর রহমান (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় পুলিশ ৩ জুয়ারীকে আটক করেছে। সোমবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী বাজারে ঘটে এ ঘটনা।

স্থানীয় প্রত্যেক্ষদর্শী ও পুলিশ জানায়, কিছু দিন ধরে বেলদী বাজারে সামাদের বিল্ডিংয়ের ছাদে স্থানীয় কিছু যুবক জুয়ার খেলার আসর বসিয়ে আসছিল। সোমবার রাত সাড়ে ১২টার দিকে রূপগঞ্জ থানার পুলিশের এশটি টহলটিম বেলদী বাজারে পৌছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারীরা ছাদ থেকে নিচে লাফ দিয়ে পালিয়ে যাবার চেষ্টা চালায়।

এসময় জনৈক দেলোয়ার হোসেনের নির্মানাধীন ভবনের রড শরীরের বিভিন্ন স্থানে ডুবে ঘটনা স্থলেই মৃত্যু বরণ করে স্থানীয় মৃত আউয়ালের ছেলে খলিলুর রহমান। এসময় পুলিশ সাইফুল, সজল, সিদুল নামে তিন জুয়ারীকে আটক করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহ্মুদুল হাসান সাংবাদিকদের বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button