জেলার খবর

সেনবাগে ঈদের দিনে অসহায় ৫৫০ পরিবারের পাশে সৈয়দ হারুন ফাউন্ডেশন।

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধি-ঃ

সেনবাগে ঈদের দিনে অসহায় ৫৫০ পরিবারের পাশে সৈয়দ হারুন ফাউন্ডেশন।

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সৈয়দ হারুন ফাউন্ডেশন এর পক্ষ থেকে কোরবানি দিতে না পারা অসহায়,হতদরিদ্র ও পিছিয়ে পড়া ৫৫০ জন জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করে অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করলেন সৈয়দ হারুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও টপস্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হারুন।

৫ নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে শনিবার দুপুরে কার্যক্রমটির শুভ উদ্ভোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ৫ নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল ওহাব বিএসসি,সাবেক চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, সিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার বিএসসি,বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল হুদা,বিএনপি নেতা মির্জা সোলায়মান,বিএনপি নেতা হোসেন সোহরাওয়ার্দী,মোঃ হারুন,আওয়ামীলীগ নেতা মোঃ এয়াছিন সহ প্রমুখ নেতৃবৃন্দগণ।

প্রাথমিকভাবে ইউনিয়ন পরিষদের সামনে ভাসমান দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ শুরু করেন তিনি।পরবর্তীতে অর্জুনতলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫৫০ টি অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে উক্ত উপহার সামগ্রী পৌঁছে দেন ফাউন্ডেশনের সদস্যরা।

মানবিক যোদ্ধা সৈয়দ হারুন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সৈয়দ হারুন গণমাধ্যমকে জানান,এখন থেকে আমি যতদিন বেঁচে থাকবো ততদিন পর্যন্ত, আমার সকল ব্যবসা প্রতিষ্ঠানের লভ্যাংশের প্রায় ৫ ভাগের ১ ভাগ অর্থ উক্ত ফাউন্ডেশনের মাধ্যমে গরীব দুঃখীদের মাঝে দান করবো।

উল্লেখ্য, সৈয়দ হারুন ফাউন্ডেশন ইতিমধ্যে করোনা মহামারীতে ৫০০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, উপজেলার মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ,অসহায় রোগীদের চিকিৎসায় অনুদান প্রদান সহ নানাবিধ সেবামূলক কার্যক্রমের মাধ্যমে সেনবাগে সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button