জেলার খবর

পুলিশের অভিযানে ১৫জন গ্রেফতার

সারোয়ার জাহান রাজিব, নান্দাইল ময়মনসিংহ থেকে:

পুলিশের অভিযানে ১৫জন গ্রেফতার

পুলিশের অভিযানে ময়মনসিংহের নান্দাইল উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ী, চোর ও জুয়াড়ী সহ মোট পনেরো জনকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়ার তত্বাবধানে ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদের নির্দেশে থানা পুলিশ বৃহস্পতিবার পৌর সদর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, অটোরিকশা চোর, চোর ও জুয়া খেলা থেকে জুয়ারি এবং খেলার সরঞ্জামাদী সহ ১০জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

খোঁজনিয়ে জানা গেছে, জুয়া খেলায় জড়িত গ্রেফতারকৃতরা হচ্ছে- সুন্দাইল গ্রামের মৃত সাজন মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৭), মৃত আব্দুর রাজ্জাকের ছেলে কামাল মিয়া (৩৫), রফিকুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৫), ইসলাম উদ্দিনের ছেলে আশরাফুল (২৬), ইসমাঈল হোসেনের ছেলে আলী আহাম্মদ (২৫), চাঁন মিয়ার ছেলে কাইয়ূম মিয়া (২০) ও নসরতপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে এনামুল (২২)।

এছাড়া মাদক ও চুরির সাথে জড়িত থাকায় নান্দাইল পৌর এলাকার আচারগাঁও নাথপাড়া মহল্লার মৃত লাল মিয়ার ছেলে শাহিন আলম (২৮), উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্য বাশাঁহাটি গ্রামের মৃত রশিদের ছেলে সোহাগ (২৫) ও ঈশ্বরগঞ্জের উপজেলার জিগাতলার গ্রামের আবুল হোসেনের ছেলে ইমন (২০) কে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এছাড়াও গত বুধবার থানা পুলিশ পৌর সদরে অভিযান চালিয়ে অটো চোর ও মাদক ব্যবসায়ী সহ আরও ৫ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে বলে জানাযায় পুলিশ কর্তিপক্ষ।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ বলেন, নান্দাইল পৌরসভা এলাকা সহ উপজেলার ১৩টি ইউনিয়নের গ্রামাঞ্চলে এধরনের পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button