জেলার খবর

ইসলামী ব্যাংক পশ্চিম বড়ঘোনা শাখার ২য় বর্ষ পূর্তি উদযাপন

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

ইসলামী ব্যাংক পশ্চিম বড়ঘোনা শাখার ২য় বর্ষ পূর্তি উদযাপন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পশ্চিম বড়ঘোনা সকাল বাজার এজেন্ট ব্যাংক শাখা ২য় বর্ষ পূর্তি উপলক্ষে খতমে কোরআন, মিলাদ মাহফিল, শুভেচ্ছা র‍্যালী ও গ্রাহকদের মাঝে দিনব্যাপী মিষ্ঠি বিতরন করার মাধ্যমে দিনটি উদযাপন করেছে।

১৬ অক্টোবর’২২ ইং রবিবার সকাল ৮ টা থেকে পশ্চিম বড়ঘোনা সকাল বাজারস্থ ইসলামী এজেন্ট ব্যাংক কনফারেন্স হলে কোরানে হাফেজদের নিয়ে খতমে কোরআন ও মিলাদ অনুষ্ঠিত হয়। এর পর ব্যাংকের শাখা ইনচার্জ মোহাঃ এমরানুল হকের নেতৃত্বে এক শুভেচ্ছা র‍্যালী এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন ব্যাংক অডিটরিয়ামে এসে গ্রাহকদের সাথে শুভেচ্ছা বিনিময় সভায় মিলিত হয়, এছাড়াও সারাদিন ব্যাপী ইসলামী এজেন্ট ব্যাংক সকাল বাজার শাখার সকল গ্রাহকদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিষ্ঠি বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের স্বত্তাধিকারী স্থানীয় জমিদার বাড়ির কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক জামাল উদ্দিন চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক সকাল বাজার এজেন্ট ব্যাংক শাখার ইনচার্জ মোহাঃ এমরানুল হক, স্থানীয় বিশিষ্ঠ আলেম মাওলানা আবু তাহের তৈয়্যবী, প্রবাসী রেমিটেন্স যোদ্ধা মোহাম্মদ জাহাঙ্গির আলম, এস এস পাওয়ার প্ল্যান্টে কর্মরত সিলেটের শ্রমিক মোহাম্মদ আমির আলী, ব্যাংকের কর্মচারী কামরুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহিম প্রমুখঃ।

বিভিন্ন গ্রাহক তাদের শুভেচ্ছা বক্তব্যে ব্যাংক কতৃপক্ষের প্রতি ব্যাংকিং সেবার মান নিয়ে সন্তুষ্ঠি প্রকাশ করে তাদের জিবনের মুল্যবান সময়, ভোগান্তি ও অর্থের সাশ্রয় করে ঘরের দরজায় ব্যাংকের শাখা প্রতিষ্ঠার জন্য কতৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্ঠি প্রকাশ করেন।

ইসলামী ব্যাংক পশ্চিম বড়ঘোনা সকাল বাজার শাখার স্বত্তাধিকারী বিশিষ্ট সমাজসেবক জামাল উদ্দিন চৌধুরী ২য় বর্ষ পূর্তি অনুষ্ঠানে এসে ব্যাংকের সকল গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে বলেন, মাত্র ২ বছরে স্থানীয় প্রবাসী গ্রাহকরা ইসলামী এজেন্ট ব্যাংক সকাল বাজার শাখার উপর অাস্থা রেখে যে স্বতস্ফুর্ত সাড়া দিয়ে যাবতীয় ব্যাংকিং লেন-দেন ও প্রবাসী রেমিটেন্স সহ সব ধরনের লেনদেন ব্যাংকের এ শাখার মাধ্যমে করে গ্রামীন জনপদের একটি ব্যাংক শাখাকে পরিপুর্নতা দান করেছেন তার জন্য তিনি গ্রাহকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান। আগামীতে ডিপিএস, হজ্ব সেবা, বিবাহ ও শিক্ষা পলিসি সহ নানাবিধ ব্যাংকিং সেবার মান আরো উন্নতকরন সহ সেবার পরিধি বিস্তৃত করবেন বলে জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button