জেলার খবর

বাগাতিপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

হাসান আলী সোহেল, নাটোর প্রতিনিধিঃ

বাগাতিপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক প্রেমিকা (১৭)।

রবিবার সকাল ১০টা থেকে উপজেলার পাঁকা ইউনিয়নের মাকুপাড়া এলাকায় প্রেমিকের বাড়িতে এ অনশন চলছে। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রেমিক মো. আলামিন (১৮) ওই গ্রামের জহুরুল ইসলামের ছেলে। ভুক্তভোগী ওই কিশোরী পার্শ্ববর্তী বাঘা উপজেলার ঝিনা এলাকার বাসিন্দা। ঘটনার এক ঘন্টা পর প্রেমিক বাড়ি থেকে পালিয়েছেন। এ সময় প্রেমিকের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

ওই কিশোরী অভিযোগ করে বলেন, ছয় মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। সর্বশেষ শনিবার বিকেলে প্রেমিক আলামিন দেখা করতে ঝিনাতে আসে, এসময় স্থানীয় ছেলেপেলে তাদের আটক করে। পরে স্থানীয় মেম্বার মিমাংসা করে প্রেমিককে তার নিজ বাড়িতে পাঠিয়ে দেন। দুই পরিবার তাদের এই সম্পর্ক মানতে নারাজ। এজন্য বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান ওই কিশোরী। এ ঘটনায় পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক আলামিনের মন্তব্য পাওয়া যায়নি। তবে তার পিতা জহুরুল ইসলাম বলেন, আমার পরিবার এ বিষয়ে কিছুই জানেনা।

সকাল থেকে আলামিনকে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। স্থানীয় মেম্বার আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরীর সঙ্গে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্কের কথা শুনেছি। মেয়ের সাথে কথা বলে আমাদের চেয়ারম্যান ওই এলাকার মেম্বার-চেয়ারম্যানকে জানিয়েছি। তারা এলে গ্রাম আদালতের মাধ্যমে মিমাংসা করা হবে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ নিয়ে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button