জেলার খবর

পাইকগাছা থানা পুলিশের অভিযানে ৫ নারী সহ আটক-১০

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছা থানা পুলিশের অভিযানে ৫ নারী সহ আটক-১০

পাইকগাছা থানা পুলিশের অভিযানে বিভিন্ন ইউনিয়ন থেকে নিয়মিত মামলার অভিযুক্ত ৫ নারী সহ ১০ জনকে আটক করা হয়েছে। আটক আসামিদের বুধবার দুপুরে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

পাইকগাছা থানার উপপুলিশ পরিদর্শক মুস্তাফিজুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার কপিলমুনি ইউনিয়নের হাউলী গ্রামের নিয়মিত মামলায় অভিযুক্ত আসামি মৃত্যু হেমনাথ মিস্ত্রির ছেলে দিলীপ মিস্ত্রী(৪৫), দীপক মিস্ত্রী(৪৮) দিলীপ মিস্ত্রীর স্ত্রী রিক্তা মিস্ত্রী(৩৭) চাঁদখালী ইউনিয়নের কমলাপুর গ্রামের নরিম সানার ছেলে তরিকুল সানা(৩৫), ছাকেত আলী সানার স্ত্রী সূর্য্যভান বিবি(৪৩), নূরুল ইসলামের স্ত্রী রমেনা খাতুন(৩৫), তরিকুল ইসলামের স্ত্রী রুমা খাতুন(৩০), নাসির সানার মেয়ে ইতি খাতুন(২০), গদাইপুর ইউনিয়নের ওয়াজেদ সরদারের ছেলে রেজাউল সরদার(৪০) এবং কপিলমুনি ইউনিয়নের সিলেমানপুর গ্রামের হোসেন বিশ্বাসের ছেলে বাক্কার বিশ্বাসকে আটক করা হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জানান, সোম ও মঙ্গবার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নিয়মিত মামলায় অভিযুক্ত নারী সহ ১০ আসামিকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button