জেলার খবর

সোনাতলা পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডে ভোটের মাঠে ১ডজন কাউন্সিলর প্রার্থী

বিকাশ চন্দ্র স্বর্নকার, জেলা প্রতিনিধি-(বগুড়া)

সোনাতলা পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডে ভোটের মাঠে ১ডজন কাউন্সিলর প্রার্থী

আগামী ২রা নভেম্বর বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডে ভোটের মাঠে লড়াই করছেন এক ডজন কাউন্সিলর প্রার্থী।

সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীরা তাদের নির্বাচনী ওয়ার্ডে নিজের প্রতীক (মার্কা) নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন এবং নিজের বরাদ্দকৃত মার্কায় ভোট চেয়ে বেরাচ্ছেন। ওই ওয়ার্ডে গিয়ে দেখা গেল, লোকজনে জমজমাট প্রায় ১০/১২টি চা ষ্টল এবং আশপাশেও ভোটাররা বসে শেষ পর্যায়ে হিসেব নিকেশ করছে কোন প্রার্থীকে ভোট দিবেন তারা।

ওই ওয়ার্ডের ভোটার মোঃ নয়া মিয়া খন্দকার তিনি জানালেন, প্রার্থীরা আসছেন তার কাছে ভোট চাইতে তবে তিনি বলেন দেখে শুনে বুঝে তিনি এবারে ভোট দিবেন কাউন্সিলর প্রার্থীকে।

ভোটার মোছাঃ শেফালী বেগম বলেন,হামার কাছে সকলী তো ভোট চাচ্ছে এবার হামী যোগ্য মানুষকেই ভোট দিমু ।চা দোকানী খোকন শেখ বলেন ভোটকে কেন্দ্রে বেচাকেনা প্রচুর বেড়েছে তার। ওই ওয়ার্ডের ভোটের মাঠে রয়েছেন কাউন্সিলর প্রার্থীরা হলেন, মোঃ জামাল উদ্দিন প্রতিক (পাঞ্জাবি), মোঃ ফজলুল করিম লাজু (ডালিম), মোঃ নয়া মিয়া শেখ (ঢারস), মোঃ মতিয়ার রহমান মতি(ফাইলকেবিন), মোঃ মহসিন আলী (উটপাখি), মোঃ সাজেদুর ইসলাম (ক্রু ড্রাইভার), আক্তার হোসেন বরুন (পানির বোতল), মোঃ মানিক তালুকদার (ব্রীজ), মোঃ ইউসুফ সরকার (গাজর), মোঃ সিরাজুল ইসলাম (টিউব লাইট), মোঃ কাজল মন্ডল(টেবিল ল্যাম্প), মোঃ আঃ হামিদ (ব্লাক বোর্ড)।

এ ছাড়াও সংরক্ষিত নারী আসনে মোছাঃ সাহিদা বেগম (চশমা), মোছাঃ সাবিনা ইয়াসমিন (আনারস) প্রতীক নিয়ে লরছেন প্রার্থীরা ।ওই ওয়ার্ডে পুরুষ ভোটার ১২৬৩ জন এবং মহিলা ভোটার ১৩৩৩ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button