জেলার খবর

সোনাইমুড়ীতে ব্রিজে দাঁড়িয়ে গল্প করা অবস্থায় ট্রাক চাপায় ব্যবসায়ীর মৃত্যু

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সোনাইমুড়ীতে ব্রিজে দাঁড়িয়ে গল্প করা অবস্থায় ট্রাক চাপায় ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রাক চাপায় আবদুল হান্নান (৬০) নামে এক ব্যবসায়ী মারা গেছে।

তিনি উপজেলার জয়াগ ইউনিয়নের আমকি এলাকার মতিমিয়া ভূঁইয়া বাড়ির আব্দুল হকের ছেলে। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার জয়াগ ইউয়িনের ঢাকা-রামগঞ্জ মহাসড়কের ৮নম্বর ওয়ার্ডের আমকি মহিলা মাদরাসা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল উদ্দিন জানায়,নিহত আবদুল হান্নান ও প্রিন্সিপাল জহিরুল ইসলাম রাত পৌনে ৮টার দিকে আমকি এলাকার ঢাকা-রামগঞ্জ সড়কের পাশে একটি ব্রিজের ওপর দাঁড়িয়ে গল্প করছিলেন। ওই সময় চাটখিল থেকে একটি ট্রাক সোনাইমুড়ী যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ওপর উঠে যায়।এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই ব্যবসায়ী আবদুল হান্নান মারা যায়।

এ সময় তার সাথে থাকা আমকি মহিলা মাদরাসার প্রিন্সিপাল জহিরুল ইসলাম (৫৫) গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী তাকে আশংকাজনক অবস্থায় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি এলাকাবাসী জব্দ করেছে। পরে পুলিশ ট্রাকটি তাদের হেফাজতে নেয়। তবে ট্রাকের চালক ঘটনার সাথে সাথে পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button