জেলার খবর

রূপগঞ্জ তেতলাব গ্রামে মাদক” সন্ত্রাস ও ছিনতাইকারিদের হিরিক অভিযোগে এলাকাবাসী

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জ তেতলাব গ্রামে মাদক” সন্ত্রাস ও ছিনতাইকারিদের হিরিক অভিযোগে এলাকাবাসী

দিবালোকেই চলছে মাদক ব্যবসায়ীদের দৌর যাপ সন্ধা হলেই ছিনতাই। মঙ্গলবার দুপুরে মাদক চক্রের একটি দৃশ্য

নারায়ণগঞ্জের রূপগঞ্জ তারাব পৌর সভা ৩ নং ওয়ার্ড মাসাব তেতলাব একটি সংঘবদ্ধ চক্র প্রকাশ্যেই মাদক ব্যবসা করে যাচ্ছে শুধু তাই নয়। দিন দুপুরে চলছে চুরি ছিনতাই আর ফিটিংবাজি এলাকার কিছু দুষ্টু লোকের ছত্র ছায়াতে এরা দাপটের সাথে করে যাচ্ছে নানান অপকর্ম কুকর্ম যার অভিযোগ প্রতিদিনই আসছে। এলাকার বসবাসকারী বাসিন্দাদের আতংক আর ভয়ে দিন কাটাচ্ছে। রূপগঞ্জ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এরা কারা এদের সেল্টার গডফাদার কে? তাদের চিহ্নিত করুন এবং তেতলাব গ্রাম থেকে ছিনতাইকারি চাদাবাজ ও ফিটিংবাজদের নির্মূল করে এলাকাবাসীদের শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনুন। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাস দেশ ও জাতির শত্রু।

এলাকাবাসী ছিনতাই চক্র ও ফিটিংবাজ” চাদাবাজ সন্ত্রাসীদের গ্রেফতার দেখতে চায়। তেতলাব গ্রামে কিছু বহিরাগত ডাকাত ও ছিনতাইকারিদের আনা গোনা দেখা যায়। তাদের মধ্যে একজন ইকবাল নামের মাদক ব্যবসায়ীর অনু প্রবেশ দেখে এলাকাবাসী আতঙ্কিত এই ফেরারি আসামি এলাকাতে অপরাধ চক্র বিস্তার করে বলে অভিযোগ জানান এলাকাবাসীরা।

তার সাথে রয়েছে বিশাল চক্র তাদের সাথে সহযোগিতা করে যাচ্ছে কিছু ফরমা আর জেলখাটা বেশ কয়েক জন অপরাধি সংঘবদ্ধ দল। তাদের মধ্য কয়েকজনের নাম: আতিক, শাওন, দেলু, তাদের রয়েছে এলাকার কিশোর গ্যাং তারা এলাকাতে কিছু ঘটনা ঘটলেই কিশোর গ্যাংয়ের হামলার তান্ডব চলে। এলাকাবাসীরা ভয়ে চুপ থাকে এলাকার সাধারণ মানুষের নিরবতাই একের পর এক চরে নানান অপরাধ।

এদের পিছনে কে’ গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, এদের যারা সেল্টার দিচ্ছে তারা আওয়ামীলীগের বড় বড় সম্মানিত নেতাদের নাম বেঁচে ফাপরে দাপটের সাথে এলাকাতে করে যাচ্ছে নানান অপকর্ম কুকর্ম ও জঘন্যতম অপরাধ এলাকাতে কিছু বহিরাগত প্রভাবশালীদের দারস্ত হয়ে একের পর এক করে যাচ্ছে অপরাধ।

এলাকাবাসীদের ক্ষোভ তারা মোটেও ভালো মানুষ নয়। তারা আওয়ামীলীগ পরিচয় দিয়ে সাধারণ মানুষসহ পথচারীদের সাথে করে যাচ্ছে নানান অপরাধ। ধরে নিয়ে ধান্দার ফিটিংবাজ করার অভিযোগ তুলে ধরেছেন এলাকাবাসীসহ সাধারণ জনগণ।

তারা উমুক ভাই উমুক নেতা নানা ফাফরে এলাকাতে অপরাধের বংশ বিস্তার করে যাচ্ছে। এলাকার জনপ্রতিনিধির নিরবতাই এলাকাতে ছরাচ্ছে নানান অপরাধ চক্র। এই বিষয় গুলি কাউন্সিলর কে জানানো হয়েছে। তার কোনও পদক্ষেপ দেখা যাচ্ছে না সে দিন কাটাচ্ছে আনন্দে আর বিলাসিতায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button