জেলার খবর

ঢাকা-২০ ধামরাই আসনের বর্তমান এমপি’র আলটিমেটামের প্রতিবাদে সাবেক এমপি’র সংবাদ সম্মেলনে উল্টো আলটিমেটাম দিলেন

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা-২০ ধামরাই আসনের বর্তমান এমপি’র আলটিমেটামের প্রতিবাদে সাবেক এমপি’র সংবাদ সম্মেলনে উল্টো আলটিমেটাম দিলেন

ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা -২০ ধামরাই আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. এ. মালেকের বিরুদ্ধে অপপ্রচার ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

শনিবার (০৯ অক্টোবর) সকাল ১১টার দিকে সাবেক সাংসদের নিজ বাসভবনে তার বিরুদ্ধে অপপ্রচার ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এই সাংবাদিক সম্মেলন করা হয়।

সাংবাদিক সম্মেলনে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. এ. মালেক তার বক্তব্যে বলেন, আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে ও অপপ্রচার চালিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করা হচ্ছে। বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ধামরাই পৌর মেয়র গোলাম কবীর মোল্লা ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ৬ সেপ্টেম্বর ধামরাইয়ে এক সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে তাদের দেয়া মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। বক্তব্য প্রত্যাহার করা না হলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, বুধবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার থানা স্ট্যান্ডে সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন আয়োজনকারীদের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ধামরাইয়ের সাবেক সংসদ সদস্য এমএ মালেককে দায়ী করে এসব হুশিয়ারি দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাইয়ের সাংসদ বেনজির আহমেদ।

স্থানীয় সাংসদ ও সাখাওয়াত হোসেন সাকুকে জড়িয়ে অবৈধ মানববন্ধনের আয়োজকদের ৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা চেয়ে বিবৃতি দিতে বলা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button