জেলার খবর

সোনাতলায় পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিকাশ চন্দ্র স্বর্নকার, বগুড়া প্রতিনিধিঃ

সোনাতলায় পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলায় পৌর আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৮ অক্টোবর শুক্রবার উপজেলা বঙ্গবন্ধু মিলেনিয়াম হলে অনুষ্ঠিত হয়েছে। পৌর যুবলীগের আয়োজনে জেলা ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথিদের নিয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ‍্যে দিয়ে সম্মেলনে শুভ সুচনা করেন।

এরপর পৌর যুবলীগের আহ্বায়ক নাহিদ হাসান জিতুর সভাপতিত্বে প্রথম অধিবেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো সম্মেলনের উদ্বোধন করেন এবং শুভেচ্ছা বক্তব‍্য রাখেন। উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মিজুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব‍্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লীটন।

তিনি তার বক্ত‍্যেবে উল্লেখ করেন,পৌর যুবলীগের কমিটি হবে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত। তিনি আরও বলেন আগামী ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী শাহিদুল বারী খান রব্বানীকে বিজয়ের লক্ষে যুবলীগকে স্বতঃস্ফুর্তভাবে মাঠে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আজকের সম্মেলনে যে সকল প্রার্থীর নাম এসেছে যেমন সভাপতি পদে উৎপল কর্মকার, সাধারণ সম্পাদক পদে রাবিন খান, পরাগ ইসলাম ও সাগরের। প্রার্থীদের মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম পৌরসভার ভোটের পর প্রকাশ করা হবে।

এসময় বিশেষ অতিথির ব্ক্তব‍্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম‍্যান এ‍্যাড. মিনহাদুজ্জামান লীটন, বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাব্লু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ আব্দুল মালেক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন জুয়েল।

এ সময় বগুড়া জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক এএফএম মাইমুল তোফায়েল কোয়েল, তথ‍্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাব্বির আহম্মেদ স্মরন, সহ-সম্পাদক সৈয়দ প্লাবন মিয়া, সদস‍্য এসএম শাহরিয়ার সৈকত, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, গাবতলী উপজেলা যুবলীগের সাংগঠনিক মিঠু পাইকর, মোকামতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব মন্ডল,বগুড়া জেলা ১৯ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক সামছুল আলম, সোনাতলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহ নেওয়াজ তালুকদার বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন, সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষ সহ পৌর যুবলীগের প্রচুর নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button