জেলার খবর

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় চেয়ারম্যান জালাল উদ্দীনের সমর্থনে বিশাল নাগরিক সমাবেশ

মোঃ আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় চেয়ারম্যান জালাল উদ্দীনের সমর্থনে বিশাল নাগরিক সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৫নং দক্ষিণ ইউনিয়নের উন্নয়ন ও কল্যাণের স্বার্থে বর্তমান চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন সমর্থনে ১নং ও ২ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্যোগে বিশাল নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ মার্চ সোমবার রাত ৮ টায় উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর কেন্দ্রীয় জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে এই বিশাল নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

নুরপুর গ্রামের প্রবীন মুরব্বী আলহাজ্ব মোহাম্মদ বাছির সর্দারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সদর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দীন।

এই সময় ১ নং ওয়ার্ড ও ২ নং ওয়ার্ডের জনগন আসন্ন ৫ নং আখাউড়া দক্ষিণ ইউনিয়ন নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দীন কে চেয়ারম্যান পদে নির্বাচন করতে পূর্ণ সমর্থন করেন।

সমাবেশে চেয়ারম্যান জালাল উদ্দীন বলেন, আমি বিগত ৫ বছর আইনমন্ত্রী আনিসুল হকের নেতৃত্বে এই ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছি, আমি আসা করব আবারো আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তি শালী করবেন।

নাগরিক সমাবেশে অন্যনাদের মধ্যে উপস্থিত ছিলেন
আখাউড়া পৌর আওয়ামিলীগের সভাপতি ড.এডভোকেট আব্দুল্লাহ বাদল,সাবেক মেম্বার শহিদ মিয়া, আতিকুল ইসলাম বাবুলসহ সকল ওয়ার্ডের মেম্বার, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button