খেলাধুলা

আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো দুই ম্যাচ একসঙ্গে

হঠাৎ করেই একটি ম্যাচের সূচি বদলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের আয়োজকরা। সেই ম্যাচের সময় বদলানোর পেছনের কারণ জানায়নি তারা।মঙ্গলবার আইপিএল গভর্নিং কাউন্সিলের সভায় সিদ্ধান্ত হয়েছে, টুর্নামেন্টের প্রথম পর্বের শেষদিন অর্থাৎ ৮ অক্টোবর একইসময়ে হবে শেষ দুইটি ম্যাচ। আইপিএলে এর আগে কখনও একইসময়ে দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়নি।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, ৮ অক্টোবর দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সময় বিকেল ৪টায় মাঠে নামার কথা ছিল বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও সানরাইজার্স হায়দরাবাদের। পরে রাত ৮টায় ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও দিল্লি ক্যাপিট্যালসের ম্যাচ।

এখন নতুন সূচি অনুযায়ী দুইটি ম্যাচই শুরু হবে রাত ৮টায়। আবুধাবিতে খেলবে মুম্বাই-হায়দরাবাদ এবং দুবাইয়ে খেলবে ব্যাঙ্গালুরু-দিল্লি। এমন সিদ্ধান্তের পেছনের কারণ জানানো হয়নি।

তবে ইএসপিএন ক্রিকইনফো জানাচ্ছে, একইসময়ে দুইটি ম্যাচ চালানোর পরামর্শ মূলত টুর্নামেন্টের ব্রডকাস্টার স্টার স্পোর্টসের। কারণ ২০২২ সালের আসরে ১০ দলের টুর্নামেন্টে বেশ কয়েকদিন এমন একইসময়ে দুই ম্যাচ থাকতে পারে। তাই নিজেদের সক্ষমতা যাচাই করে নিতে চাচ্ছে স্টার স্পোর্টস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button