জেলার খবর

ফরিদপুরে প্রবাসী র বাড়ীতে চুরি।

অনলাইন ডেস্কঃ

প্রবাসীর স্ত্রী শারমিন জানান, তার স্বামী সৌদিআরব থাকায় তিনি তার ছোট দুই ছেলেকে নিয়ে বাড়িতে বসবাস করেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে তিনি তার ছোট ছেলেকে নিয়ে গলায় টন্সিলের অপারেশন করাতে ফরিদপুর সদর হাসপাতালে যান।
পরেরদিন শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে ফিরে দেখেন তার ঘরের বাইরে তালা ঝুলানো থাকলেও তার ঘরের ভিতরের সব কিছু এলোমেলো অবস্থায় পরে রয়েছে। পরে তিনি ঘরের মধ্যে ঢুকে দেখেন, চোরেরা তার ঘরে থাকা ফ্রীজ ভেঙ্গে, স্ট্রীলের আলমারীর লক খুলে ভিতরে থাকা এক ভুরির ওপরে থাকা স্বর্ণালংকার, ১ জোড়া রুপার নুপুর ও কাপড়-চোপরসহ আলমারীতে থাকা ৪২ হাজার নগদ টাকা হাতিয়ে নেয় চোরেরা।
সরেজমিনে বিকালে ওই প্রবাসীর বাড়িতে গিয়ে দেখা যায়, প্রবাসীর স্ত্রী তার সদ্য অপারেশন হওয়া অসুস্থ ছোট ছেলেকে নিয়ে ঘুম পারাচ্ছেন। তিনি এসময় বলেন, আমার বিপদের ওপর বিপদ ঘটে গেলো। আমি ছেলেকে অপারেশন করতে গেলাম আর কে বা কারা চোরের দলেরা আমার ফাকা বাড়ি পেয়ে ঘরে ঢুকে সবকিছু চুরি করে নিয়ে আমার এমন সর্বনাশ করে গেলো।
এঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে প্রবাসীর স্ত্রী শারমিন জানান, আমার স্বামী দেশে থাকেনা। আমি ছোট,ছোট সন্তান নিয়ে বাড়িতে থাকি। এরপরে আবার ছেলেটা অসুস্থ। এ ঘঠনা থানায় জানালে ঝামেলা বাড়তে পারে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button