জেলার খবর

নোয়াখালীতে স্কুলছাত্রীকে বখাটের অপমান সইতে না পেরে মায়ের আত্মহত্যা

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে স্কুলছাত্রীকে বখাটের অপমান সইতে না পেরে মায়ের আত্মহত্যা

নোয়াখালীতে ৮ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এক বখাটের অপমান সইতে না পেরে মেয়ের মা আত্মহত্যা করেছে। নোয়াখালী পৌরসভার পশ্চিম সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরজাহান (৪৫) ওই এলাকার আবদুর রহিমের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার আবদুর রহিমের ৮ম শ্রেণী পড়ুয়া স্কুলছাত্রীকে একই এলাকার নুর আলমের ছেলে বখাটে যুবক রোমান প্রায় সময় উত্যক্ত করে আসছিল। বিষয়টি স্কুলছাত্রী বাড়িতে জানালে স্কুলছাত্রীর মা নুরজাহান এর প্রতিবাদ জানায়।

এতে বখাটে রোমান ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী নিয়ে বাড়ির সামনে এসে রবিবার মা ও মেয়ে দুজনকেই কটাক্ষ করে অপমান করে ও প্রাণনাশের হুমকি দেয়।

এ অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর মা নুর জাহান সোমবার রাতে ঘরের পাশে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন টের পেয়ে মুমূর্ষ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহতের চাচা মোহন জানান, বখাটে রোমান দীর্ঘদিন থেকে তার ভাতিজিকে উত্যক্ত করে আসছে। এর প্রতিবাদ করলে সন্ত্রাসী নিয়ে বাড়িতে এসে ভাতিজা রানা ও দুই মেয়েকে হুমকি দেয়। এই অপমান সইতে না পেরে আমার ভাবি আত্মহত্যা করে। আমরা এর বিচার চাই। রানা এই বিষয়ে থানায় অভিযোগ দিয়েছে।

এবিষয়ে জানতে চাইলে সুধারম থানার (ওসি) ফজলুল হক পাটোয়ারী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নুর জাহানের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button