জেলার খবর

নোয়াখালীতে চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে চুরির অপবাদ সইতে না পেরে মোহাম্মদ হাশেম নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার চৌমুহনীর গণিপুর এলাকার খালপাড়ে এ ঘটনা ঘটে। ২৭ বছর বয়সী হাশেমের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ির হেয়াকো নতুন পাড়া এলাকায়। তিনি চৌমুহনীর গণিপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি রিকশাচালক ছিলেন।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে গণিপুরে একটি গ্যারেজ থেকে সোলায়মান নামের এক ব্যক্তির একটি অটোরিকশা চুরি হয়। এ ঘটনায় রোববার দুপুরে সোলায়মান ও তার ছেলে রিকশা চুরির অপবাদ দিয়ে হাশেমকে ধরে নিয়ে যান।তারা হাশেমকে আটকে রেখে মারধর করেন। সন্ধ্যায় ফারুক নামের একজন ৪০ হাজার টাকা জরিমানা দেবেন বলে হাশেমকে ছাড়িয়ে নিয়ে যান।

আশপাশের লোকজন জানান, চুরির অপমান সইতে না পেরে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে নিজের ঘরে সিলিংয়ের বাঁশের সঙ্গে গলায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে ফাঁস দেন হাশেম। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, চুরির মিথ্যা অপবাদ দেয়ায় আত্মহত্যা করেছেন হাশেম। তার মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button