জেলার খবর

খুলনার পাইকগাছায় দুই সন্তান সহ গৃহকর্ত্রী নিখোঁজ গৃহকর্তার থানায় জিডি

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

খুলনার পাইকগাছায় দুই সন্তান সহ গৃহকর্ত্রী নিখোঁজ গৃহকর্তার থানায় জিডি

খুলনার পাইকগাছায় স্বর্ণালংকার, টাকাসহ দুই শিশু সন্তানকে নিয়ে গভীর রাতে নিখোঁজ হওয়া মায়ের খোঁজ গত ১২ দিনেও মেলেনি। ইতিমধ্যে স্ত্রীকে খুজে পেতে স্বামী থানায় জিডি করেছেন।

থানার জিডি ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার চাঁদখালী ইউপির কানুয়ারডাঙ্গা গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী রিজিয়া পারভীন গত ৩০ আগষ্ট রাত প্রায় ৪টার দিকে স্বর্ণালংকার, কিছু টাকা,ও কাপড়চোপড় নিয়ে চলে যায়। বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজাখুঁজি করেও না পেয়ে স্বামী ইকবাল হোসেন থানায় সাধারণ ডায়েরী করেছেন যার নাং ১৭২৭ তারিখ ৩০/০৮/২১ ইং।

জিডিতে রিজিয়ার বর্ণনায় দেখা য়ায় পিতা মোঃ রেজাউল ইসলাম, গ্রাম খড়িয়া, বয়স ২৫ বছর, পরনে ছিল লাল কালারের থ্রিপিচ। উচ্চতা ৫ফুট ৩ ইঞ্চি, গোলাকার মুখোমন্ডল, মাথায় কালো লম্বা চুল। খুলনার আঞ্চলিক ভাষায় কথা বলে।

এবিষয়ে স্বামী ইকবাল হোসেন জানান, আমার স্ত্রী রিজিয়া পারভিন তিন ভরি স্বর্ণালংকার, নগত ৮০/৯০ হাজার টাকা কাপড়চোপড় নিয়ে রাতে চলে যায়। আমি ও আমার শশুরবাড়ির লোকজন স্ত্রী সন্তানদের বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়ি খুঁজেছি। আজো পাইনি। তিনি বলেন যদি কেউ তাদের চিনেন বা তার সন্ধান পান তাহলে পাইকগাছা থানা অথবা ০১৭৫১-৪১৯৬৮৬ নাম্বারে যোগাযোগ করারও অনুরোধ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button