বিনোদন

১২ দিনের সন্তান রেখে কাজে ফিরছেন নুসরাত

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান গত ২৬ আগস্ট পুত্র সন্তানের মা হয়েছেন। গত ৩০ আগস্ট হাসপাতাল থেকে নবজাতককে নিয়ে বাসায় ফিরেছেন তিনি। পুত্রের নাম রেখেছেন ঈশান জাহান। তার বয়স এখন ১২ দিন। ছোট্ট ঈশানকে বাড়িকে রেখে এবার কাজে ফিরছেন নুসরাত জাহান।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ভবানীপুরের এক স্যালোঁর উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নুসরত জাহান। ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হাটছেন না নুসরাত জাহান। ছোট্ট ছেলেকে বাড়িতে রেখে কয়েক ঘণ্টার জন্য কাজে ফিরবেন এ তারকা সাংসদ। তবে শুটিংয়ে ফেরার বিষয়ে এখনো জানা যায়নি।

পুত্র জন্মের পর নুসরাত তার একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেও এখনো পুত্রকে দেখাননি। তবে নুসরাত জানিয়েছেন, ঘুমহীন কাটছে তার রাত-দিন। গত ৩ সেপ্টেম্বর নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা গেছে- চশমা পরে মাথায় হাত দিয়ে বসে আছেন নুসরাত। চোখে-মুখে ক্লান্তির ছাপ থাকলেও, মুখে জড়ানো মমতার হাসি। এ ছবির উপরে লিখেছেন-‘ঘুমহীন রাত-দিন।’

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। নিখিল দাবি করেছেন- নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন। তবে এখনো নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় জানাননি।

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সন্তানের খবর প্রকাশ‌্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত জাহান। পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। এরপর হাসপাতালে ভর্তি করানো, সেখানে দেখাশোনা করা, সবশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটি করেছেন যশ। গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button