বিনোদন

লন্ডন থেকে আইনের ডিগ্রি নিলেন নুসরাত ফারিয়া

ডেস্ক রিপোর্টঃ

লন্ডন থেকে আইনের ডিগ্রি নিলেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয়ে পাস করলেন। ব্যাচেলরস অব ল’তে সেকেন্ড ক্লাস পেয়েছেন তিনি। এর সঙ্গে শেষ হলো চার বছরের শিক্ষাজীবন।

ফারিয়া নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত ফারিয়া বলেন, ‘অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন। আইন বিষয়ে পাস করলাম। সেকেন্ড ক্লাস পেয়েছি। এ বিষয়ে আমি আমার শিক্ষককে ধন্যবাদ দিতে চাই। তার কারণেই আমার এই পড়াশোনার জার্নিটা হয়েছে।

আমি আসলে সবার কাছেই কৃতজ্ঞ।’ এ তারকা আরও বলেন, ‘পড়াশোনা ও কাজ একসঙ্গে চালিয়ে যাওয়াটা বেশ কঠিন। আমার সহকর্মী ও পরিবার পাশে না থাকলে এটা সম্ভব হতো না। পাস করলাম, এটা আমার শিক্ষাজীবনের সেরা প্রাপ্তি।’

সম্প্রতি সফলভাবে শেষ করেছেন বাংলাদেশের সবচেয়ে বড় ছবি ‘বঙ্গবন্ধু’র শুটিং। চলচ্চিত্রে ‘শেখ হাসিনা’র ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ভারতের খ্যাতিমান চলচ্চিত্রকার শ্যাম বেনেগাল নির্মাণ করছেন সিনেমাটি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বিশাল বাজেটে নির্মিত হচ্ছে এটি। বর্তমানে ঢাকায় চলছে এর শেষ ধাপের শুটিং।

সিনেমাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। রোববার (১২ ডিসেম্বর) তার অংশের শুটিং শেষ হয়েছে। এ নিয়ে ফারিয়া বলেন, “কী অসাধারণ এক যাত্রা! আমি ধন্য, সম্মানীত এবং আনন্দিত। সিনেমাটির জন্য ‘শেখ হাসিনা’ যাত্রা শেষ হলো। এর প্রতিটি মুহূর্ত আমি সারাজীবন লালন করব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button