জেলার খবর

দেশে স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে-খান মাসুদ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

দেশে স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে-খান মাসুদ

নারায়ণগঞ্জের নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা খান মাসুদ বলেছেন, সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের শ্রী কৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে শুভেচ্ছা জানাই যেন সকল ধর্মের লোক বঙ্গবন্ধুর সোনার বাংলায় মিলেমিশে থাকতে পারি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বানী বারবার বলে তোমরা মানুষের কল্যানে কাজ করো।

এ দেশ মুসলিম, হিন্দু, খ্রিষ্টান সহ সকলের। আমরা এদেশ অসাম্প্রাদায়কি বাংলাদেশ গড়ে তুলবো। তোমরা যারা আওয়ামীলীগ,যুবলীগ সহ অঙ্গসংগঠনের রাজনীতির সাথে জড়িত আছো তোমরা জনগনের পাশে থাকো।

সারা বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা এখনও অসাম্প্রদায়িকতা ও হিন্দু সম্প্রদায়কে উৎখাত করে আফগানিস্তান-পাকিস্তান বানাতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মঙ্গলবার ৩১ আগস্ট সকালে বন্দর বাবুপাড়া এলাকাস্থ ইসকন মন্দিরে শ্রী কৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খান মাসুদ আরও বলেন, আপনারা জানেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল।
তার ৫২ বছর বয়সের মধ্যে ১৪ বছর এদেশের মানুষের কল্যানে সে বারবার কারাগার বরণ করেছে। এবং পাকিস্তানিরা তাকে ধরে নিয়ে তাদের কারাগারে আটক করে ফাঁসির মঞ্চে নিয়ে গেছে তবুও পাকিস্তানিরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলো না। অথচ বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে।

জামাত এখনও বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবে ততদিন স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে কিছুই করতে পারবে না ইনশাআল্লাহ। তবে বঙ্গবন্ধুর একজন সৈনিক হয়ে আমি সব সময় আপনাদের পাশে আছি।

এ সময় উপস্থিত ছিলেন শ্রী কার্তিক চন্দ্রশীল,ডাঃ মাহাবুব রহমান,নয়ন ও মন্দির কমিটির নেতৃবৃন্দ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button