জেলার খবর

রূপগঞ্জ কায়েতপাড়াকে সন্ত্রাস মুক্ত করতে নানা পরিকল্পনা ক্যাম্প ইনচার্জ কাজল চন্দ্র মজুমদারের

সাহাদাৎ হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জ কায়েতপাড়াকে সন্ত্রাস মুক্ত করতে নানা পরিকল্পনা ক্যাম্প ইনচার্জ কাজল চন্দ্র মজুমদারের

নারায়ণগঞ্জ জেলার রুপগন্জ উপজেলার কায়েদপাড়া একটি জনবহুল এলাকা। ঢাকা শহর সংলগ্ন হওয়ায় নানা দিক থেকেই কায়েতপাড়া একটি গুরুত্বপূর্ণ এলাকা। এই এলাকার আইন শৃংখলা রক্ষার জন্য রুপগন্জ থানার অধিনে রয়েছে একটি পুলিশ ক্যাম্প।

সম্প্রতি এই পুলিশ ক্যাম্পে ইনচার্জ হিসাবে যোগদান করেছেন এস আই কাজল চন্দ্র মজুমদার। তিনি যোগদান করে এলাকার সন্ত্রাস, মাদক, জংগীবাদ, ভূমি দখল, পারিবারিক কলহ নিরসন ইত্যাদি দমনে নানামুখী কর্মসূচি গ্রহন করছেন।

কায়েতপাড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ কাজল চন্দ্র মজুমদার বলেন, এই পুলিশ ক্যাম্পটি পরিচালিত হয় রুপগন্জ থানার অধিনে। তিনি বলেন, থানার অফিসার ইনচার্জের নির্দেশ মোতাবেক কায়েতপাড়াকে একটি অপরাধ মুক্ত এলাকা হিসাবে উপহার দেয়ার চেস্টা করব।

ক্যাম্প ইনচার্জ বলেন, এই এলাকায় বিভিন্ন হাউজিং কোম্পানি বালু ভরাট করছে, এ নিয়ে প্রায়ই এলাকাবাসীর বাক বিতন্ডা হয়। এ গুলো নিরসনে চেস্টা করবেন তিনি।
আলোচিত চনপাড়া আবাসিক এলাকা নানাভাবেই ঝুকিপূর্ণ। এখানকার অপরাধ দমনেও বিশেষ ভুমিকাগ্রহন করা হবে।

ক্যাম্প ইনচার্জ বলেন, এখানকার জনবল ১ জন ইনচার্জ, ২ জন এ এস আই ও ৮ জন কনস্টেবল। তিনি মনে করেন জনসংখ্যা ও এলাকার গুরুত্ব অনুসারে এ ক্যাম্পে আরও জনবল বাড়ানো দরকার। ক্যাম্প ইনচার্জ এস আই কাজল চন্দ্র মজুমদার অপরাধ মুক্ত কায়েতপাড়া গঠনে ইতিমধ্যে স্থানীয় জনপ্রতিনিধিসহ সুশিল সমাজের সাথে মতবিনিময় করেছেন।

তিনি সকলের সহযোগিতায় কায়েতপাড়াকে একটি সন্ত্রাস মুক্ত আলোকিত এলাকা হিসাবে উপহার দিতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button