জেলার খবর

ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত আজিজের চিকিৎসার জন্য বিত্তবানদের সাহায্য চায় পরিবার

আবদুল্লাহ আল মামুন, মনিরামপু উপজেলা প্রতিনিধি-(যশোর)

ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত আজিজের চিকিৎসার জন্য বিত্তবানদের সাহায্য চায় পরিবার

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত আব্দুল আজিজের চিকিৎসার জন্য বিত্তবানদের সাহায্য চায় স্ত্রী ও সন্তান। আব্দুল আজিজ মনিরামপুর উপজেলার হরিনগর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে সে ভ্যান চালিয়ে সংসারের খরচ যোগাত হঠাৎ অসুস্থ হয়ে পড়েলে আজিজ প্রথমে গ্রামের এক ডাক্তারের কাছে চিকিৎসা নিয়ে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঝিকরগাছা ও যশোর বিভিন্ন ক্লিনিক হাসপাতালে চিকিৎসা নিলে পরিক্ষা করে ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে।

আব্দুল আজিজ কিছু খেতে পারে না খেলেই বমি করে দেয় প্রতিদিন দুই তিন টা স্যালাইন দিতে হয় চিকিৎসার খরচ বহন করা স্ত্রী ও সন্তানের খুবই কষ্টকর তাই অসহায় নিরুপায় হয়ে সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা চায়।

আব্দুল আজিজের একটি মাত্র ছেলে ইয়াছিন আরাফাত সে লেখাপড়া করে এখন বাবার চিকিৎসা ও সংসারের খরচ যোগাতে ভ্যান চালক বাবার চিকিৎসা জন্য তাদের শেষ সম্বল ভিটাবাড়ি বিক্রি করতে চান ভিটাবাড়ি বিক্রি করলে তাদেরকে রাস্তায় নামতে হবে।

সরেজমিনে গিয়ে দেখা যায় আব্দুল আজিজের অবস্থা খুবই খারাপ সে কান্নাকাটি করে বলে একমাত্র ছেলেকে পড়ালেখা করিয়েছি আশা ছিল বড় চাকরি করবে কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস লেখাপড়া করে সে আজ সংসারের খরচ যোগাতে ভ্যান চালক। যদি কোন বিত্তবান অসহায় আব্দুল আজিজের চিকিৎসার জন্য সাহায্য সহযোগিতা করতে চান সরাসরি তার নাম্বারে ০১৯১১১৫৫৬৮৯ যোগাযোগ করে সহযোগিতা করতে পারেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button