জেলার খবর

বাঁশখালীতে ৩ শত দুঃস্থ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার বিতরন করলেন চট্টগ্রামের জেলা প্রশাসক

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালীতে ৩ শত দুঃস্থ পরিবারে প্রধানমন্ত্রীর
উপহার বিতরন করলেন চট্টগ্রামের জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার হতদরিদ্র ৩০০ পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরন করলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। উপহার সামগ্রী পেয়ে খুশিতে শোকরিয়া আদায়ের পাশাপাশি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনার।

১৯ আগষ্ট’২১ ইং বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার ১ নং পুকুরিয়া ইউনিয়নের নাটমুড়া গ্রামে প্রধানমন্ত্রীর দেয়া ৪০টি ঘরও ঘুরে দেখেন এবং তাদের সাথে কথা বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মুমিনুর রহমান। ৪০টি পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তাও তুলে দেন এবং তাদের সন্তানদের চিপস্ দেন। মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে এ ঘরগুলো প্রদান করা হয়। এরপর জেলা প্রশাসক বাঁশখালীর বিভিন্ন এলাকার আরও ২৬০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা। এ কথা গ্রামের তৃণমূলে পৌঁছাতে হবে। হতদরিদ্রদের ঘরবাড়ি নির্মাণ করে দেয়া এবং খাদ্য সহায়তা করার মত মানবিক দৃষ্টিভঙ্গি সবার হয় না। নিজের সুখস্বাচ্ছন্দ্য না দেখে গরীবের দুঃখে কাঁদেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুকুরিয়ার নাটমুড়ায় আশ্রয়কেন্দ্রে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান, সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ মাজহারুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবুল কালাম মিয়াজী।

এসময় আরো উপস্থিত ছিলেন, পুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসহাব উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ছালেক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সুরঞ্জন বড়ূয়া, বাঁশখালী প্রেস ক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাস, ইউপি সদস্য ফরিদ আহমদ, সাংবাদিক ছৈয়দুল আলম প্রমুখ:।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button