জেলার খবর

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার”

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার”

৩০ জুলাই ২০২১ খ্রি. তারিখ উপজেলা প্রশাসন, মিঠামইন এর আয়োজনে মিঠামইন উপজেলার মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ পল্লীতে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় জমি ও গৃহ প্রাপ্ত উপকারভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও কোভিড টিকা রেজিস্ট্রেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রেজওয়ান আহাম্মদ তৌফিক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ শামীম আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), কিশোরগঞ্জ, উপজেলা নির্বাহী অফিসার, মিঠামইন, মিঠামইন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, মিঠামইন উপজেলার সরকারি কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা।

এ সময় মাননীয় সংসদ সদস্য ও জেলা প্রশাসক মহোদয় উক্ত স্থানে থাকা প্রকল্পের ঘরগুলো সরেজমিনে পরিদর্শন করেন এবং উক্ত প্রকল্পের উপকারভোগীদের সাথে সরাসরি কথা বলেন এবং উপকারভোগীদের সকল বিষয়ে সার্বিক খোঁজখবর নেন।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরে অবস্থানরত উপকারভোগীরা তাদের পূর্বের আশ্রয়হীন ও গৃহহীন অসহায় জীবন-যাপনের বর্ণনা দিয়ে আপ্লুত হয়ে পড়েন এবং তাদের গৃহ প্রদানের মাধ্যমে পরিবারসহ একটি সুন্দর জীবন উপহার প্রদানের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষে মাননীয় সংসদ সদস্য, সম্মানিত জেলা প্রশাসক ও অন্যান্য অতিথিবৃন্দরা প্রকল্পের স্থানে বৃক্ষরোপন কর্মসূচিতে অংশগ্রহন করেন। উল্লেখ্য যে, মিঠামইন উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ১ম ও ২য় পর্যায়ে আশ্রয়ণ প্রকল্পের আওতায় সর্বমোট ৮৯টি ঘর নির্মিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button