জেলার খবর

ছাতক কলেজের সাবেক পেন্সিপাল মঈন উদ্দিন আহমদ পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা

আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

ছাতক কলেজের সাবেক পেন্সিপাল মঈন উদ্দিন আহমদ পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা

২০২০ সালের ঈদুল আযহা করোনা কালীন সময়ে উদযাপিত হয়েছে। আমরা সবাই আশা করেছিলাম করোনা হয়তো আমাদের কাছ থেকে বিদায় নেবে এবং পরবর্তী ঈদুল আযহা করোনা মুক্ত পরিবেশে উদযাপিত হবে।

ছাতক কলেজের সাবেক পেন্সিপাল মঈন উদ্দিন আহমদ এক ঈদ শুভেচ্ছায় বলেন

কিন্তু দুঃখ জনক হলে ও সত্য ২০২১ সালের জুলাই মাসে ও করোনা বিদায় নেয়নি বরং আরও তীব্র থেকে তীব্রতর হচ্ছে। করোনায় মৃত্যু ও সংক্রমণের হার গত বছরের তুলনায় আরও বেড়েছে।যা আমরা কল্পনা করতে পারিনি। একদিকে লকডাউন অন্য দিকে শাটডাউন আবার জীবন-জীবিকার মুখোমুখি হয় সাধারণ মানুষ অনেকটাই দিশেহারা। আমরা যেন অবহেলা না করে করোনার ভ্যাকসিন নেবো স্বাস্থ্যবিধি মেনে চলবো। মহান আল্লাহতালা আমাদের এই মহাবিপর্যয় থেকে রক্ষা করুন।

বিশিষ্ট শিক্ষাঅনুরাগি মানুষ গড়ার কারিগর পেন্সিপাল মঈন উদ্দিন আহমদ তার লেখোনিতে তিনি লেখেন জীবন থেমে থাকে না স্বাভাবিক গতিতে সামনের দিকে এগুতে থাকে। এতকিছুর পরও বছর ঘুরে আবারও আমাদের মাঝে উৎসর্গ, ত্যাগ ও বিসর্জনের মহিমায় উদ্ভাসিত হয়ে হাজির হয়েছে পবিত্র ঈদুল আযহা। আর মাত্র দুই দিন পরেই অনেক দুঃসময়ের মাঝেও পবিত্র ঈদুল আযহা উদযাপিত হবে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষী সহ দেশ বিদেশে অবস্থান রত সকলকে জানান ঈদুল আযহার শুভেচ্ছা।

সবাই ভাল থা কবেন গুরুত্ব দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলবেন। ঈদ মোবারক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button