জেলার খবর

কপিলমুনিতে আইনশৃঙ্খলা উন্নয়নে ওসি’র নির্দেশ; বাজার নিয়ন্ত্রণে আহবায়ক কমিটি গঠন

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

কপিলমুনিতে আইনশৃঙ্খলা উন্নয়নে ওসি’র নির্দেশ; বাজার নিয়ন্ত্রণে আহবায়ক কমিটি গঠন

খুলনার বানিজ্যিক উপশহর কপিলমুনিতে সম্প্রতি ৫ টি জায়গায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে থানা প্রশাসন।

তাৎক্ষণিক ওসি’র ঘটনাস্থল পরিদর্শন পূর্বক কার্যকরী পদক্ষেপ গ্রহনে আইন শৃঙ্খলা মিটিং করে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাজার কমিটি গঠন সহ কার্যকরী পদক্ষেপ গ্রহন করেন থানার দক্ষ অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি। তিনি বৃহস্পতিবার কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রয়াত বীরমুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম মিলনায়তনে উপজেলা ও স্থানীয় জনপ্রতিনিধি, বাজারের ব্যবসায়ী ও এলাকার সুধিজনদের নিয়ে মতবিনিময় করেন।

এ সময় অত্র এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। বাজারের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা, ডিউটি বিণ্যাশ, ডিউটিকালীন পর্যাপ্ত ইনষ্টুমেন্ট, ডিউটি চাঁদা কালেকশান, জনবল বৃদ্ধিসহ সার্বিক বিষয় প্রাধান্য পায়। সে মতে কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দারকে আহবায়ক ও ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর সঞ্জয় দাশকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন, আনন্দ মোহন বিশ্বাস, যুগোল কিশোর দে, সাধন কুমার ভদ্র, নির্মল কুমার মজুমদার, শেখ ইকবাল হোসেন খোকন, গাজী আব্দুর রাজ্জাক রাজু, আলহাজ্ব শেখ রফিকুল ইসলাম। সোমবার কমিটির সদস্যবৃন্দ আলোচনান্তে মঙ্গলবার ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় করার সিদ্ধান্ত রয়েছে বলে জানান হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button