জেলার খবর

দোয়ারাবাজারে গ্রাম পুলিশকে পেটালেন ইউপি চেয়ারম্যান থানায় অভিযোগ

দোয়ারাবাজার প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারাবাজারে গ্রাম পুলিশকে পেটালেন ইউপি চেয়ারম্যান থানায় অভিযোগ

দোয়ারাবাজার উপজেলা বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান জসিম মাস্টারের বিরুদ্ধে গ্রাম পুলিশকে বেধড়ক মারপিট করে আহত করার অভিযোগ। মঙ্গলবার রাতে গ্রাম পুলিশ জামাল উদ্দিন দোয়ারাবাজার থানায় এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,সীমান্ত এলাকা দিয়ে মাদকদ্রব্য, অস্ত্র ও চোরাচালান বন্ধে গ্রাম পুলিশের বাধা প্রদান করেন চেয়ারম্যান। চেয়ারম্যানের বাড়িও ওই এলাকায় হওয়ায় চোরাচালান ও অপরাধের খবরাখবর প্রশাসনের কাছে জানালে চেয়ারম্যান গ্রাম পুলিশ জামাল উদ্দিনের উপর ক্ষিপ্ত হন। এবং এসব তথ্য না দিতে বাধা নিষেধ করেন।

সম্প্রতি গভীর রাতে ডিউটি পালনকালে একই ইউনিয়নের দক্ষিণ কলোনী গ্রামের আশক আলীর পুত্র চোরাই কারবারী খাদিমের নেতৃত্বে চেয়ারম্যানের কিছু লোক মদ্যপ করে রেস্ট হাউজের দরজায় কড়া নাড়ে এবং মাতাল অবস্থায় রেস্ট হাউজে প্রবেশের চেষ্টা করে। এতে গ্রাম পুলিশ বাধা দেওয়ায় পরেরদিন (১০ জুলাই) শনিবার দুপুরে ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার প্রকাশ্যে গ্রাম পুলিশ জামাল উদ্দিনকে কিল ঘুসিসহ বেধড়ক মারপিট ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং চাকরিচুত্য করার হুমকি দেয়।

পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত গ্রাম পুলিশ জামাল উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। চিকিৎসা শেষে এই ঘটনার বিচার চেয়ে দোয়ারাবাজার থানায় চার জনের বিরুদ্ধে
একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দোয়ারাবাজার থানার অভিযোগ তদন্ত কারি এস আই মিজানুর রহমান বলেন চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগে
প্রাথমিক তদন্ত সত্যতা পাওয়া গেছে। দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেছেন, এমন একটি অভিযোগ পেয়েছি। পুলিশ গ্রামে গিয়ে এ বিষয়ে তদন্ত করে এসেছে। সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button