জেলার খবর

সেনবাগে করোনা উপসর্গ নিয়ে আওয়ামীলীগ সভাপতির মৃত্যু

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে করোনা উপসর্গ নিয়ে আওয়ামীলীগ সভাপতির মৃত্যু

নোয়াখালীর সেনবাগে করোনা উপসর্গ নিয়ে মো.জিয়াউল হক জিয়া (৬১) নামে এক আ’লীগ নেতার মৃত্যু হয়েছে।তিনি উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার (১৪ জুলাই) ভোররাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান জানান, তিনি গত এক সপ্তাহ থেকে জ্বর,গলা ব্যাথা ও ঠাণ্ডাজনিত রোগ নিয়ে গত ১৩ জুলাই দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

বুধবার রাতে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার ভোর রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। সকাল ১১টার দিকে স্বাস্থ্য বিধি মেনে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মতিউর রহমান জানান, আমি স্থানীয় সূত্রে জানতে পারি তিনি করোনা উপসর্গ নিয়ে পার্শ্ববর্তী দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। দাফন শেষে তার পরিবারের সবাইকে করোনা টেস্ট করার কথা জানানো হয়েছে।

উল্লেখ্য, নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় আরও ১৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৩৩৬ জন। জেলায় করোনায় সর্বমোট ১৬০ জনের মৃত্যু হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button