জেলার খবর

দোয়ারা বাজার সদর ইউনিয়নে করোনায় হতদরিদ্র পরিবারেরর মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোঃ আলা উদ্দিন, দোয়ারা উপজেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারা বাজার সদর ইউনিয়নে করোনায় হতদরিদ্র পরিবারেরর মাঝে আর্থিক সহায়তা প্রদান

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৩নং দোয়ারাবাজার সদর ইউনিয়নে হতদরিদ্র পরিবারেরর মধ্যে প্রধানমন্ত্রীর উপহার আর্থিক সহায়তা হিসেবে ৫’শত টাকা করে প্রদান করা হয়েছে বুধবার দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের সবকটি ওয়ার্ডে এ সহায়তা প্রদান করা হয়।কোভিড-১৯’র কারনে ক্ষতিগ্রস্হ,কর্মহীন,দুস্হ ও অসহায় লোকদের মধ্যে মানবিক সহায়তা হিসেবে ইউনিয়নের এ সহায়তা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন দোয়ারাবাজার সদর ইউপি চেয়ারম্যান জননেতা আলহাজ এম, এ, বারী।

এসময় ইউপি সদস্য মোঃ এশাদ আলী, বাজিত পুর, মোঃ গেদু মিয়া মাছিম পুর, মোঃ এরশাদ আলী মুরাদপুর, মোঃ মিরাজ আলী টেবলাই মোঃ গোলাম মোস্তফা নইন গাঁও ট্যাগ অফিসার ও দোয়ারাবাজার উপজেলার সংবাদকর্মী (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার) সহ উপকারভোগী লোকজন উপস্হিত ছিলেন।এসময় তিনি ৫০০ পরিবারের মধ্যে ৫০০ টাকা করে বিতরণ করেছেন।

এ সময় দোয়ারাবাজার সদর ইউ /পি চেয়ারম্যান আলহাজ এম এ বারী বলেন, ৫০০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ৫০০ টাকা করে বিতরণ করা হবে। চলমান লকডাউনে দোয়ারাবাজার সদর ইউনিয়নের সকল গ্রামে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার এ উপহার চলমান। সামাজিক দুরত্ব বজায় রেখে অসচ্ছল পরিবার ও মানুষদের মধ্যে এ সহায়তা প্রদান করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button