জেলার খবর

খুলনার পাইকগাছায় পরিবহন ডাকাতি মামলায় আদালতে চার্জশিট; ১০ আসামী গ্রেফতার

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

খুলনার পাইকগাছায় পরিবহন ডাকাতি মামলায় আদালতে চার্জশিট; ১০ আসামী গ্রেফতার

খুলনা জেলার পাইকগাছা উপজেলায় কিংফিসার পরিবহনে ডাকাতি মামলায় ১১ জনকে আসামী করে আদালতে চার্জশীট দিয়েছে পুলিশ। আসামীদের মধ্যে একজন পলাতক রয়েছে। অন্যদের দেশের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তারা কারাগারে রয়েছে।

পুলিশ সূত্র জানায়, গত ১৪ ডিসেম্বর পাইকগাছা উপজেলার গদাইপুরের কার্তিকের মোড়ে মধ্যরাতে রাস্তায় গাছের গুড়ি ফেলে পাইকগাছার উদেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসা কিংফিসার পরিবহনে ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকাসহ মোবাইল লুটে নেয়। এ ঘটনায় ১৫ ডিসেম্বর থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ডাকাতির মামলা হয়, যার নং- ১১।

উক্ত ডাকাতি মামলার চার্জশীট আদালতে পাঠানোর কথা জানিয়েছেন পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী। তিনি জানান, চার্জশীটভূক্ত আসামীদের মধ্যে ১০ জনকে উন্নত প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। পলাতক তানভীর হোসেন শাওনকে গ্রেফতারের চেষ্টা চলছে। বাস ডাকাতি ছাড়াও এই চক্র নানান অপরাধের সঙ্গে জড়িত বলে তিনি জানান।

আটককৃত আসামীরা হলো- সাইদুল গাজী, আলামিন মোড়ল, মিজানুর গাজী, তাকবির হোসেন, শাহিনুর গাজী, জীবন সরদার, ইমরান গাজী, বাপ্পি গাজী, মেহেদি হাসান ও আশরাফুল মোল্লা। আসামীরা আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিতে ওই ডাকাতিতে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button