জেলার খবর

সেনবাগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম সহ একটি অনলাইন টিভি চ্যানেলে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে সেনবাগের ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন এর বিরুদ্ধে মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচারের অভিযোগ উঠেছে।

ঘটনার বিবরণে জানা যায়, এলজিএসপির অধীনে সেনবাগের ৭নং ইউপির ৫নং ওয়ার্ড সুবল সাহার বাড়ির রাস্তাটি ৩ লক্ষ টাকা ব্যয়ে ৬২৪ ফুট দৈর্ঘ্য ও ৬ ফুট প্রস্হ ইট সলিং করণের কাজ করছিলেন চেয়ারম্যান নিজেই।

সরকারি বরাদ্দের বাহিরে পুরো রাস্তা ও গাড়ি চলাচলের সুবিধার্থে আরও ৮০ ফুট দৈর্ঘ্য ও ১ ফুট প্রস্হ করণের কাজ নিজেদের অর্থে করতে চেয়ারম্যান এর বরাতে ঐ বাড়ির প্রবাসী মোহাম্মদ জনি কে কাজ শেষে ৫০ হাজার টাকা দিতে প্রস্তাব দেন ৫নং ওয়ার্ডের মেম্বার স্বপন।

প্রবাসী জনিও এ প্রস্তাবে রাজি হয়ে স্বপন মেম্বার কে কাজ করতে বলেন। একপর্যায়ে সরকারি বরাদ্দের এক তৃতীয়াংশ কাজ শেষ করে যখন বাকি ৮০ ফুট কাজ ঐ বাড়ির নিজ বরাদ্দে করার কথা আসে তখন ঐ ওয়ার্ডের মেম্বার স্বপন প্রবাসী মোহাম্মদ জনি কে দিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম সহ একটি অনলাইন টিভি চ্যানেলে উল্টো চেয়ারম্যান এর বিরুদ্ধে ৫০ হাজার টাকা দাবি না হলে মূল সড়কের ইট খুলে নেয়ার কথা সহ মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচার করে চেয়ারম্যান রুহুল আমিন কে হেয় প্রতিপন্ন করার অভিযোগ করে।

আজ সরেজমিন গিয়ে ঐ বাড়ির প্রবাসী মোহাম্মদ জনির সাথে উক্ত রাস্তার কাজের কথা বললে তিনিও তাকে দিয়ে পরিকল্পিত ভাবে চেয়ারম্যান কে হেয় করতে একটি পক্ষ কথা বলিয়েছেন যাহা সঠিক নয় বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন এর সাথে কথা বললে তিনি এ প্রতিনিধিকে বলেন, তিনি টাকা দাবির বিষয়ে অবগত নন এবং তাকে হেয় করতেই পরিকল্পিত ভাবে এ কাজ করা হয়েছে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button