জেলার খবর

তারাব বরপা তে ১১মামলার পলাতক আসামী আনিছ ভুঁইয়া র‌্যাব-১১র হাতে গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

তারাব বরপা তে ১১মামলার পলাতক আসামী আনিছ ভুঁইয়া র‌্যাব-১১র হাতে গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা এলাকায় অভিযান পরিচালনা করে ১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আনিছ ভূঁইয়াকে (৫৮) গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত ২ জুলাই রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি বরপা এলাকার মোঃ আমির আলী ভূঁইয়ার ছেলে।
শনিবার ৩ জুলাই র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী ব্যবসায়িক উদ্দেশ্যে চেক ইস্যু করে বিভিন্ন সময় একাধিক ব্যক্তির নিকট হতে প্রায় কোটি টাকা ঋণ নেয়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর পাওনাদারগণ গ্রেফতারকৃত আসামীর কাছে তাদের পাওনা টাকা ফেরত চাইলে বিভিন্ন তালবাহানা করে সে সময়ক্ষেপণ করতে থাকে এবং পাওনাদারদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে ভূক্তভোগী পাওনাদারগণ বাদী হয়ে মোঃ আনিছ ভূঁইয়া (৫৮) এর বিরুদ্ধে আদালতে একাধিক সিআর মামলা দায়ের করেন।

অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত মোঃ আনিছ ভূঁইয়া (৫৮) এর বিরুদ্ধে সর্বমোট ১১টি সিআর মামলা দায়ের করা হয়। যার বেশিরভাগ মামলার রায়ে আদালত কর্তৃক আসামীকে দোষী সাব্যস্ত করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ডে দন্ডিত করা হয়। মামলা হওয়ার পর থেকেই অভিযুক্ত আসামী কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায়। র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button