জেলার খবর

বগুড়া শেরপুরে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ কার্যকর করতে অভিযান পরিচালনা করেন এসিল্যান্ড

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া শেরপুরে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ কার্যকর করতে অভিযান পরিচালনা করেন এসিল্যান্ড

বগুড়ার শেরপুরে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ কার্যকর করতে উপজেলা সহকারি কমিশনার ভুমি (এসিল্যান্ড) শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

সারাদেশে করোনা ভাইরাস এর প্রাদুরভাব বৃদ্ধি পাওয়ায় এবং সেটি নিয়ন্ত্রনে নিয়ে আসার জন্য সরকার কর্তৃক কঠোর বিধিনিষেধ চলমান রয়েছে। পাশাপাশী শহর সহ গ্রামঞ্চলগুলিতে লোকজনের চলাচল বৃদ্ধিও পেয়েছে। তার ধারাবাহিক ৩ জুলাই, শনিবার শেরপুরের বাসস্ট্যান্ড, হাটখোলা রোড,খেজুরতলা,ধনুট মোড় সহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সাবরিনা শারমিন।

অভিযানটি সকাল থেকে শুরু করে বিরতিহীন ভাবে চলে একটানা দুপুর ২ টা পর্যন্ত। এ সময় সরকারি বিধিনিষেধ,সামাজিক দুরত্ব অমান্য করে দোকান ঘর খোলা রাখার দায়ে ও স্বাস্থ্যবিধি না মানায় সেই সকল স্থানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৭ হাজার ৯০০ টাকা অর্থদন্ড করেন তিনি।

সে সময়ে তার সাথে থেকে সহযোগিতা করেন শেরপুর থানা পুলিশ,বিজিবি ও আনসার সদস্যরা। এ ব্যাপারে শেরপুর উপজেলার সহকারি কমিশনার ভুমি সাবরিনা শারমিন বলেন, সবাইকে সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধির দিকগুলি মেনে চলার জন্য সচেতনতা করা হচ্ছে প্রতিদিন। এছাড়াও সরকারি নির্দেশনা প্রতিপালনে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button